Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

মালের সাংস্কৃতিক সন্ধ্যায় মঞ্চ মাতিয়ে দেশে ফিরেছেন-তানিশা খান

0 815

Get real time updates directly on you device, subscribe now.

মালদ্বীপের মালে ত্রুিকেট ষ্টেডিয়াম মাতালেন কন্ঠশিল্পী তানিশা খান। গানের সাথে নেচে- গেয়ে এনজয় করেন উপস্থিত দর্শক-শ্রোতারা। বাংলা গানের মূর্চনায় মেতে উঠেন বাঙালি আর মালদ্বীপবাসী। বাংলাদেশের সংগীতে মুগ্ধ হয়েছেন ষ্টেডিয়ামে ২০ হাজারের বেশি দর্শক। কুমিল্লা বিভাগ বাস্তবায়নে অনুষ্ঠিত হয় বাংলাদেশ কালচারাল নাইট।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ফ ম বাহাউদ্দিন বাহার। বিশেষ অতিথি ছিলেন মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত রিয়াল এডমিরাল এস এম আবুল কালাম আজাদ

 

বাংলাদেশী কালচারাল নাইট শো শেষ করে আজ রোববার ২ অক্টোবর সকালে মালদ্বীভিয়ান এয়ারলাইন্স এর একটি ফ্লাইটে দেশে ফিরছেন তানিশা খান।

মঞ্চের আলো-আঁধারিতে আর শিল্পীর গায়েকিতে কালচারাল নাইটটি পায় একটি ছন্দ। এমনটিই জানালেন কন্ঠশিল্পী তানিশা খান। জানান, নান্টু ঘটকের কথা শুইন্না… গানটি শুরু করতেই সমসুরে জাগিয়ে উঠে পুরো ষ্টেডিয়াম। একের পর এক গান পরিবেশন করেন তানিশা খান। আর দর্শকরা গানের উন্মাদনায় মেতে থাকেন।সংগীতশিল্পী তানিশা খান। এক দশক আগে থেকেই সঙ্গীতে পদচারনা শুরু। গানকে ভালোবেসেই এ জগতে আসেন তানিশা খান।

 

 

মহামারির করোনাভাইরাস এর কারণে স্টেজ শো থেকে বিরত থেকেছেন তিনি। আবার শুরু করলেনস্টেজ শো পারফর্মেন্স। শুরুটা এবার করলেন তানিশা খান মালদ্বীপে।বাংলাদেশ কালচারাল নাইট ২০২২’ এ স্টেজ শো করেছেন।

মালে ত্রুিকেট ষ্টেডিয়ামে ৩০ সেপ্টেম্বর স্থানীয় সময় রাত ১০ টায় স্টেজ শোতে অংশ নেন তানিশা খান। সাধারণ প্রবাসীদের সাথে কথা হলে প্রবাসী বাংলাদেশিরা তানিশা খান সহ সকল শিল্পীদের প্রশংসা করেন। প্রবাসীরা বলেন আমরা অনেক দিন পরে এমন আনন্দোচ্ছ্বাস করতে পেরেছি।

মালদ্বীপ থেকে মাহামুদুল।

 

 

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.