Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

আগামীকাল মালদ্বীপে সঙ্গীতশিল্পী তানিশা খান সহ একঝাঁক তরুণ শিল্পী মঞ্চ মাতাবেন। ।

0 313

Get real time updates directly on you device, subscribe now.

এক দশক আগ থেকেই সঙ্গীতে পথচারনা শুরু হয়। গানকে ভালোবেসেই এ জগতে আসেন সঙ্গীতশিল্পী তানিশা খান। গানের সংখ্যা খুব বেশি না হলেও চর্চা নিয়মিত করে যাচ্ছেন তিনি। করোনার আগে নিয়মিত গানের শোতেও তাকে দেখা যেতো। তবে এখন তেমন ভাবে স্টেজ শোতে দেখা যায়না তাঁকে। একক মৌলিক গানের পাশাপাশি দ্বৈত গানেও রয়েছে তার দক্ষতা এবং দর্শকপ্রিয়তা।

 

 

 

দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পীদের সাথে দ্বৈত গান করার পাশাপাশি নিজের একক মৌলিক গান দিয়ে শ্রোতা দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন। নতুন গান নিয়েও রয়েছে তার ব্যস্ততা।করোনার পর বেশ অল্প করেই স্টেজ শো গুলোতে অংশ নিচ্ছেন তানিশা। সেই ধারাবাহিকতায় এবার মালদ্বীপে ‘বাংলা কালচারাল নাইট ২০২২’ এ স্টেজ শো করতে এসেছেন তিনি।

তানিশার সহ অনুষ্ঠানে স্টেযে গান পরিবেশন করবেন বাংলাদেশ থেকে আগত সংগীতশিল্পী বন্যা তালুকদার,মহুয়া মুনা,তরিক মৃধা,প্রাপ্তি, সহ অন্যান্য শিল্পীরা।

ছবি সংগৃহীত

 

 

আরও পড়ুন ঃঃ মালদ্বীপে স্টেজ শো করবেন একঝাঁক তরুণ শিল্পী।

তানিশা বলেন, করোনার কারণে এমনিতেই স্টেজ শো বন্ধ ছিলো। তবে এখন আবার শুরু হয়েছে। আমি এমনিতেই অল্প স্টেজ শো করি। অনেক দিন পর তাই দেশের বাইরে এই শো করতে আসলাম।

 

 

 

 

এদিকে বর্তমানে শোবিজ অঙ্গনের অনেকেই অভিনয়, গানের পাশাপাশি নানা ধরণের ব্যবসায় যুক্ত হচ্ছে। এবার সেই কাতারে নাম লিখালেন বর্তমান প্রজন্মের সঙ্গীতশিল্পী তানিশা খান। বেশ কিছুদিন হলো অনলাইন বিজনেসে যুক্ত হয়েছেন তিনি। ‘দ্যা লেদার স্টুডিও বিডি’ নামের অনলাইন প্রতিষ্ঠান থেকে তিনি চামড়াড় নানা ধরণের পণ্য বিক্রি শুরু করেছেন।

তানিশা খান বলেন, করোনার পর তেমন ভাবে আসলে স্টেজ শো করা হচ্ছে না। সারাক্ষণ বাসাতেই থাকি। হুট করেই মাথায় এই ব্যবসার কথাটা এলো। যেহেতু সারাক্ষণ বাসাতেই বসে থাকি তাই ছোট আকারে এই ব্যসবসাটা শুরু করলাম। আশাকরি সবার সহযোগিতা পাবো।

 

 

 

এদিকে কিছুদিন আগে প্রথমবার সিনেমার গানে কণ্ঠ দিইয়েছেন তানিশা খান। সিনেমার নাম ‘পতন’। এটি পরিচালনা করছেন মিজানুর রহমান শামীম। গানের শিরোনাম ‘আঠারো হাজার মাখলুকাত’। এটি লিখেছেন মিজানুর রহমান শামীম। সুর করেছেন টিটন মামা। সংগীতায়োজন করেছেন সুজন আনসারী। গানটিতে তানিশার সঙ্গে দ্বৈতকণ্ঠ দিয়েছেন কামরুজ্জামান রাব্বি।

যানা যায় বৃহত্তর কুমিল্লাবাসীর প্রাণের দাবি কুমিল্লার নামে বিভাগ চাই, অন্য নামে দরকার নাই,দাবিতে এই সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লা ৬ আসনের সাংসদ আ ক ম বাহাউদ্দিন বাহার।

এএনবি২৪ ডট নেট’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

 

মালদ্বীপ থেকে মাহামুদুল

 

 

এএনবি২৪ ডট নেট ফেইসবুক পেইজ যুক্ত হতে এখানে কিল্ক করার অনুরোধ রহিলো

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.