মালদ্বীপে নিখোঁজ শুক্কুরের সন্ধান চেয়েছে অসুস্থ মা।

 

মালদ্বীপ প্রবাসী আব্দুল শুক্কুর গত মাসের ২৫ তারিখ থেকে পরিবারের সঙ্গে কোনো যোগাযোগ নেই। স্থানীয় মোবাইল নাম্বার, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক,মেসেঞ্জার, ভাইবার, ইমুসহ অন্যান্য অ্যাপ গুলোতে যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায়।

শুক্কুরের দেশের বাড়ি ফেনি জেলা ফরহাদ নগর ইউনিয়নের দক্ষিণ চরকালীদাশ গ্রামের মৃত্যু মোহাম্মদ জাহাঙ্গীরের ছেলে। ৭ বছর আগে পরিবারের সুখের জন্য শুক্কুর মালদ্বীপ আসেন।কিন্তু প্রায় এক সাপ্তাহ ধরে কোনো যোগাযোগ নেই পরিবারের সাথে।

তার চাচাতো ভাই সৌদি আরব প্রবাসী ইব্রাহীম আমাদের প্রতিনিধিকে মুঠোফোনে বলেন কিছু দিন আগে শুক্কুরের বাবা মারা যায় তারা পরিবারের অবস্থা বেশি ভালনা। তার সঠিক তথ্য পেতে তার মা অসুস্থ প্যারালাইসিস আক্রান্ত সবার সহযোগিতা চেয়েছেন।গত কয়েক দিন আগে শুক্কুরের সাথে কোনো যোগাযোগ করতে না পেরে আরও অসুস্থ হয়ে গেছে শুক্কুরের মা।

 

তার চাচাতো ভাই আরোও বলেন বৈধ কাগজপত্র না থাকায় সে ৭ বছর ধরে দেশে যেতে পারেনি কাগজপত্র ঠিক করতে কিছু টাকা নিজের কাছে রেখেছে,এখন কোনো সন্ধান না পেয়ে আমরা চিন্তিত। মালদ্বীপের হাইকমিশনার অফিসের এবং প্রবাসীদের সহযোগিতা চেয়েছেন কোনো ব্যক্তি সন্ধান পেলে তার চাচার নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে (০১৭১৫৫৩০৯৫৪)

চাচাতো ভাইয়ের কাছ থেকে জানা যায়, মালদ্বীপ প্রবাসী আব্দুল শুক্কুর মালদ্বীপের সাগরে জেম লাইন নামক ধোনি (ট্রলার) মাছধরার ট্রলারের কর্মরত ছিলেন ,বসবাস করা রাসধু আইল্যান্ড থেকে গত ২৫/১০/২০২৩ থেকে নিখোঁজ। তারপর থেকে পরিবারের সাথে কোনো যোগাযোগ নেই।