ব্রাহ্মণপাড়ায় নৌকা, স্বতন্ত্র ফুলকপি মার্কার নেতাকর্মীদের হাতাহাতি

কুমিল্লা প্রতিনিধি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় নৌকা প্রতীক এবং স্বতন্ত্র প্রার্থী ফুলকপি মার্কার নেতাকর্মীদের মাঝে হাতাহাতির ঘটনা ঘটেছে।

রবিবার রাতে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সামনে স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান (নৌকা) মার্কাকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাড়ান।

এর কিছুক্ষণ পর নৌকা প্রতীকের এড. আবুল হাসেম খান   এবং স্বতন্ত্র প্রার্থী সাজ্জাদ হোসেন এর ফুলকপি মার্কার নেতাকর্মীদের মাঝে কথাকাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি ঘটনা ঘটে।

 ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে  নৌকার সমর্থনে একটি মিছিল বের করে। মিছিলের এক পর্যায়ে স্বতন্ত্র প্রার্থী সাজ্জাদ হোসেন আওয়ামী লীগ কার্যালয়ে আসলে নৌকা এবং ফুলকপির কর্মীদের মাঝে এ ঘটনা ঘটে। এতে করে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় ও তার আশপাশের এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করে। পরে আওয়ামী লীগ কার্যালয় থেকে নৌকা এবং ফুলকপির নেতারা এসে পরিবেশ শান্ত করে।  ঘটনাস্থলে তৎক্ষণাৎ উপস্থিত হন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও থানা পুলিশের একটি দল।