বুড়িচংয়ে বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফের ইন্তেকাল রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন 

বুড়িচং, কুমিল্লা।।

বুড়িচং উপজেলার ২ নং বাকশীমূল ইউনিয়নের কালিকাপুর ( জঙ্গলবাড়ি) নিবাসী  বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ সুবেদার (৮০) গতকাল ২৬ অক্টোবর (বৃহস্পতিবার) রাত ১:৩০ মিনিটের সময় চিকিৎসাধীন অবস্থায়  ইন্তেকাল করেন  (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

আজ বিকেল ৩ টায় কালিকাপুর দক্ষিণ পাড়া জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে সহকারী কমিশনার ভূমি ছামিউল ইসলাম এর নেতৃত্বে ও বুড়িচং থানা পুলিশের পক্ষ থেকে (গার্ড অব অনার)  রাষ্ট্রীয় মর্যাদায় প্রদান শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

মরহুম আব্দুল লতিফ সুবেদার মৃত্যুকালে ৩ ছেলে ও ৩ মেয়ে সহ অসংখ্য আত্নীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে যান। তিনি, কুমিল্লা শাহপুর দরবার শরীফের মুরিদ ছিলেন। 

বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং জানাযায় উপস্থিত ছিলেন, বুড়িচং  উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন, ২ নং বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ আব্দুল করিম,  ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের  ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ শাহ আলম, ফকির বাজার ইসলামিয়া সুন্নিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা কাজী মোঃ আবুল বাশার আল কাদরী,ফকির বাজার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ পিজিউল আলম, শাহপুর দরবার শরীফের খাদেম হযরত মোহাম্মদ আতাউর রহমান, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের শূরা সদস্য সাংবাদিক গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবিরসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ,আলেম ওলামা, এলাকাবাসী , আত্নীয় স্বজনগণ এসময় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।