বুড়িচংয়ে তরুন আইনজীবী বিদ্যুৎতের ছেঁড়া তারে জড়িয়ে মৃত্যু

বুড়িচং, কুমিল্লা।

কুমিল্লার বুড়িচং উপজেলার ১ নং রাজাপুর ইউনিয়নের শংকুচাইল গ্রামের কৃতি সন্তান ও তরুণ আইনজীবী এডভোকেট সোহরাব হোসেন সোহাগ কুমিল্লা শহরের সড়কের পাশের ছেঁড়া বৈদ্যুতিক তারে জড়িয়ে মৃত্যু বরণ করেন। সোমবার ( ১৯ আগষ্ট ) বিকেল সাড়ে ৪ টার দিকে শহরের সালাউদ্দিন মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত সোহাগ কুমিল্লা বুড়িচং উপজেলার শংকুচাইল গ্রামের নোয়াব মিয়া সর্দারের ছেলে।
সোহাগের ভাগিনা ইকরাম হোসেন জানান, তার মামা দুপুরে স্ত্রীকে চিকিৎসক দেখানোর জন্য বাড়ি থেকে কুমিল্লায় আসেন। নগরীর ঝাউতলা এলাকায় একটি হাসপাতালে চিকিৎসক দেখানো শেষে পরীক্ষার নিরীক্ষার জন্য সালাউদ্দিন মোড় এলাকায় একটি রোগ নির্ণয় কেন্দ্রে যান। সেখানে স্ত্রীকে রোগ নির্ণয় কেন্দ্রের ভেতরে রেখে তিনি বাইরে আসেন। এ সময় সড়কে জলাবদ্ধতার কারণে পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে যান তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। মোবাইল ফোনে খবর পেয়ে তিনি মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে সোহাগের মরদেহ দেখতে পান। মরদেহ নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছন বলে জানান।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক শেখ ফজলে রাব্বি জানান, হাসপাতালে আসার পূর্বেই তার মৃত্যু হয়েছে। পরিবারের সদস্যরা ময়নাতদন্ত ছাড়া মরদেহ বাড়িতে নিয়ে গেছেন।

কুমিল্লা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন ভুইয়া জানান, সোহাগ চলতি বছরের মে মাসে কুমিল্লা আইনজীবী সমিতির সদস্য হন। তিনি খুব ভদ্র ও বিনয়ী ছিলেন। তার অকাল মৃত্যুতে কুমিল্লা জেলা আইনজীবী সমিতি শোকাহত। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

REVIEW OVERVIEW
%e0%a6%ac%e0%a7%81%e0%a6%a1%e0%a6%bc%e0%a6%bf%e0%a6%9a%e0%a6%82%e0%a6%af%e0%a6%bc%e0%a7%87-%e0%a6%a4%e0%a6%b0%e0%a7%81%e0%a6%a8-%e0%a6%86%e0%a6%87%e0%a6%a8%e0%a6%9c%e0%a7%80%e0%a6%ac%e0%a7%80 বুড়িচং, কুমিল্লা। কুমিল্লার বুড়িচং উপজেলার ১ নং রাজাপুর ইউনিয়নের শংকুচাইল গ্রামের কৃতি সন্তান ও তরুণ আইনজীবী এডভোকেট সোহরাব হোসেন সোহাগ কুমিল্লা শহরের সড়কের পাশের ছেঁড়া বৈদ্যুতিক তারে জড়িয়ে মৃত্যু বরণ করেন। সোমবার ( ১৯ আগষ্ট ) বিকেল সাড়ে ৪ টার দিকে শহরের সালাউদ্দিন...