বুড়িচংয়ে আলোকিত যুব উন্নয়ন সংস্থা ও চাঁদের আলো সংগঠনের কার্যক্রম নিয়ে মত বিনিময়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি।।

বুড়িচং উপজেলাধীন যুব সমাজের উন্নয়নে ও সুন্দর জীবন গঠনে নিবেদিত আলোকিত যুব উন্নয়ন সংস্থা ও নব গঠিত চাঁদের আলো যুব সংগঠনের “যুব কার্যক্রম নিয়ে” এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৯ জুলাই (সোমবার) দুপুরে উপজেলার ১ নং রাজাপুর ইউনিয়নের শংকুচাইল এ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত যুব মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট সাংবাদিক ও আলোকিত যুব উন্নয়ন সংস্থার সভাপতি গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির।

চাঁদের আলো যুব সংগঠনের প্রতিষ্ঠাতা জেসমিন আক্তার এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,তারিন তাবাচ্ছুম চাঁদনী, সেলিনা আক্তার, রোজিনা বেগম, তাছলিমা আক্তার, ঝর্না আক্তার, শারমিন আক্তার, জাহানারা আক্তার নীপা,সালমা নাজমীন শুভা, নাজমা আক্তার,তাছকিয়া তাবাচ্ছুম কিরন, মনোয়ারা বেগম,কাইফ মিয়া,জুতি ইসলাম ও সাইফ মিয়া সহ উভয় সংগঠনের অন্যান্য সদস্যগণ। এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলার সফল যুব সংগঠক গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির বলেন, আগামী দেশ ও সমাজ গঠনে যুব সমাজের রয়েছে বিশেষ দায়িত্ব। তিনি,যুব সমাজকে মাদক, সন্ত্রাস , জঙ্গিবাদ এবং বাল্যবিবাহ, ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসার আহ্বান জানান। পাশাপাশি লেখা-পড়া, খেলাধুলার মাধ্যমে সমাজ উন্নয়নে এবং স্বেচ্ছাসেবী কার্যক্রমের মাধ্যমে দেশের সার্বিক পরিস্থিতিতে ভূমিকা রাখতে এগিয়ে আসারও আহ্বান করেন।