বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখতে জামায়াতের প্রতিনিধিদল হাসপাতালে

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে দেখতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে গিয়েছিল জামায়াতে ইসলামীর একটি প্রতিনিধিদল। মঙ্গলবার দুপুরে দলটির কেন্দ্রীয় নায়েবে আমির সৈয়দ আবদুল্লাহ মুহাম্মদ তাহেরের নেতৃত্বে প্রতিনিধিদলটি সেখানে যায়। তবে তারা খালেদা জিয়াকে দেখার সুযোগ পাননি। উপস্থিত চিকিৎসকদের কাছে তার শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, দুপুর পৌনে ১২টার দিকে জামায়াতে ইসলামীর প্রতিনিধিদলটি এভারকেয়ার হাসপাতালে পৌঁছায়। তারা খালেদা জিয়াকে দেখতে তার কেবিনের অভ্যর্থনা কক্ষে গেলে সেখানে উপস্থিত বিএনপির চেয়ারপারসনের চিকিৎসক এ জেড এম জাহিদ হোসেন স্বাগত জানান। এ সময় তিনি খালেদা জিয়ার শারীরিক অবস্থার কথা জানিয়ে জামায়াতের প্রতিনিধিদলকে দর্শনার্থীদের কাছ থেকে তার সংক্রমণ ঝুঁকির কথা জানান। এ অবস্থায় জামায়াতের নেতারা স্বাস্থ্যঝুঁকি এড়াতে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ না করে চিকিৎসক ও পরিবারের সদস্যদের কাছে তার স্বাস্থ্যের সর্বশেষ খোঁজখবর নেন। প্রতিনিধিদল খালেদা জিয়ার দ্রুত আরোগ্য কামনা দোয়া করে।

প্রতিনিধিদলে আরও ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের আমির নূরুল ইসলাম বুলবুল, উত্তরের ভারপ্রাপ্ত আমির আবদুর রহমান মূসা, সহকারী সেক্রেটারি ফখরুদ্দীন মানিক ও প্রচার সম্পাদক আতাউর রহমান সরকার।

সেখান থেকে বের হয়ে হাসপাতালের প্রবেশমুখে আবদুল্লাহ মুহাম্মদ তাহের গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন। তিনি বলেন, ‘সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার অবস্থা খুবই সংকটাপন্ন। তাকে বিদেশে পাঠিয়ে সুচিকিৎসার ব্যবস্থা করা দরকার। আমরা মনে করি, তার সঠিক চিকিৎসা করানো রাষ্ট্রের কর্তব্য, আর তা তার সাংবিধানিক, মৌলিক ও নাগরিক অধিকার। কিন্তু সরকার তাকে উন্নত চিকিৎসা থেকে বঞ্চিত করার জন্য নানা রকম বাহানা করছে, যা দেশবাসী কোনোভাবেই মেনে নেবে না।’

প্রকাশকঃএম এইচ, কে , উপদেষ্টা সম্পাদক,জাহাঙ্গীর আলম জাবির, ব্যবস্থাপনা সম্পাদকঃনির্বাহী সম্পাদকঃ বার্তা সম্পাদকঃ সাইদুর রহমান মিন্টু এএনবি২৪ ডট নেট নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকে । তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি anb24.net is one of the most popular Bangla News publishers. It is the fastest-growing Bangla news media that providesective news within the accurate and obj shortest poassible time.anb24.net intends to cover its reach throughout every district of the country, also global news of every segment such as politics, economics, sports, entertainment, education, information and technology, features, lifestyle, and columns anbnewsbd@gmail.com /mahamudulbd7@gmail.com mahamudul@anb24.net