দেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়’,এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা -৫ (বুড়িচং – ব্রাহ্মণপাড়া) সংসদীয় আসনে স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থী এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আ’লীগ সরকারের গত ১৫ বছরের ধারাবাহিক উন্নয়ন এবং নিরলস প্রচেষ্টায় বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ার গৌরব অর্জন করেছে। একই সঙ্গে বাংলাদেশ আজ বিশ্বের ৪১তম বৃহৎ অর্থনীতির দেশ এবং উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়।

বুধবার ,০৩ জানুয়ারি বিকেলে বুড়িচং উপজেলার ভরাসার বাজারে  নির্বাচন পরিচালনা কমিটি আয়োজিত  গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা  বলেন।

এ সময় তিনি আরও বলেন, ‘ভারত ও মিয়ানমারের সঙ্গে সমুদ্রসীমা বিরোধ নিষ্পত্তি এবং সমুদ্রে বাংলাদেশের সার্বভৌমত্ব প্রতিষ্ঠা করে ব্লু ইকোনমির নতুন দিগন্ত উন্মোচন, ভারতের সঙ্গে সীমান্ত চুক্তি বাস্তবায়ন ও ছিটমহল বিনিময়, বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট সফল উৎক্ষেপণের মধ্য দিয়ে মহাকাশ জয়, সাবমেরিন যুগে বাংলাদেশের প্রবেশ এতসব অর্জন প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলেই হয়েছে। সাক্ষরতার হার ৭৫.৬০ শতাংশে উন্নীত করেছে। অদূর ভবিষ্যতে আমরা অর্থনৈতিকভাবে দেশকে সমৃদ্ধশালী করব ইনশাল্লাহ।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জালাল উদ্দিন, মোঃ মোবারক হোসেন খন্দকার, সাবেক উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জালাল উদ্দিন, মোঃ আক্তার হোসেন আকাশ,পিয়াল খন্দকার, কাজী আবু তাহের, মাওঃ মোঃ আবু তাহের, কাজী মোঃ জহিরুল ইসলাম, আতিকুর রহমান খন্দকার, মোঃ মেরাজ খন্দকার ও মোঃ সহিদুল আলমসহ আরো স্থানীয় পর্যায়ে নেতৃবৃন্দ।