চৌদ্দগ্রামে এলজি গান সহ যুবক আটক

(কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে এলজি গান সহ মো: শাকিল আহমেদ (২২) নামে এক অস্ত্রধারী যুবককে আটক করেছে র‌্যাব। আটককৃত শাকিল আহমেদ উপজেলার উজিরপুর ইউনিয়নের মানিকপুর গ্রামের আব্দুল মান্নান এর ছেলে। মঙ্গলবার বিকালে বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-০২ এর কোম্পানী অধিনায়ক ও উপ-পরিচালক লে: কমান্ডার মাহমুদুল হাসান।

র‌্যাব-১১ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-০২ এর একটি আভিযানিক দল মঙ্গলবার (১৬ জুলাই) রাতে উপজেলার উজিরপুর ইউনিয়নের শামুকসার এলাকায় বিশেষ অভিযান চালিয়ে একটি এলজি গান সহ শাকিল নামে অস্ত্রধারী এক যুবককে আটক করে। আটককৃত শাকিল দীর্ঘদিন যাবৎ কুমিল্লার বিভিন্ন স্থানে অবৈধভাবে অস্ত্র প্রদর্শন করে সন্ত্রাসী কার্যক্রম সহ বিভিন্ন ধর্তব্য অপরাধ সংগঠিত করে আসছিলো বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি দিয়েছে। পরে চৌদ্দগ্রাম থানায় শাকিলের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের শেষে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-০২ এর কোম্পানী অধিনায়ক ও উপ-পরিচালক লে: কমান্ডার মাহমুদুল হাসান জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চৌদ্দগ্রামের উজিরপুর ইউনিয়নের শামুকসার থেকে শাকিল নামে অস্ত্রধারী এক যুবককে আটক করা হয়েছে। এ সময় একটি এলজি গান উদ্ধার করা হয়েছে। পরে আটককৃত ব্যক্তির বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। সন্ত্রাসীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।’