চৌদ্দগ্রামে ইউনাইটেড ফর হিউমিনিটি’র অভিষেক ও দুর্ঘটনায় আহত শিক্ষকের মাঝে অর্থ হস্তান্তর

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে নবগঠিত মানবিক ও সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন ‘ইউনাইটেড ফর হিউমিনিটি’ এর অভিষেক উপলক্ষে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত এক স্কুল শিক্ষকের চিকিৎসার জন্য সংগঠনের উদ্যোগে সংগৃহিত ৫০ হাজার টাকা হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মে) বিকালে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার রায়কোট উত্তর ইউনিয়নের রায়কোট হাজারী বাড়ীতে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘ইউনাইটেড ফর হিউমিনিটি’ এর আহবায়ক আলমাস মাহমুদ সাজ্জাদ, সদস্য সচিব মো: জাবেদুল হক তৈয়ব, আহবায়ক কমিটির সদস্য ও পরিচালক সাব্বির হোসেন, মোরশেদ আকিব, নাজমুল হক দুর্জয়, মো: নোমান, মো: রাকিব হোসেন, মো: জাহিদ, মো: সামি, রুদ্র মজুমদার, মো: ইমরান হাসান, মো: মারুফ, আব্দুর রহমান, মো: বিনয় প্রমুখ। এ সময় সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে ‘মানবতার জন্য একতা’ এ মূলমন্ত্রকে বুকে ধারণ করে ও আধুনিক সমাজ গঠন ও আর্তমানবতার সেবা করার মূল লক্ষ্যকে সামনে নিয়ে গত শনিবার (২৫ মে) বিকালে চৌদ্দগ্রাম বাজারস্থ একটি হলরুমে জাঁকঝমকপূর্ণ অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে ‘ইউনাইটেড ফর হিউমিনিটি’ সংগঠনটি আনুষ্ঠানিক যাত্রা শুরু করে। এ সময় সংগঠনের সদস্য আলমাস মাহমুদ সাজ্জাদকে আহবায়ক ও মো: জাবেদুল হক তৈয়বকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।