মালদ্বীপের খালেদা জিয়ার ৭৯ তমজন্মদিন পালন।

(মালদ্বীপ প্রতিনিধি):-

জাঁকজমক আয়োজনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৭৯তম জন্মদিন পালন করেছে দলটির মালদ্বীপ বিএনপির নেতাকর্মীরা।

 

শুক্রবার (১৬ আগষ্ট) রাতে রাজধানীর স্থানীয় একটি রেস্টুরেন্টে  আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মালদ্বীপ বিএনপির  সভাপতি মো. খলিলুর রহমান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম।

 

এসময় আরও উপস্থিত ছিলেন মালদ্বীপ বিএনপি  সিসহ-সভাপতি নেহের মিয়া রানা, বাবুল হোসেন, শাহ আলম, আলতাফ হোসেন, এমরান হোসেন তালুকদার, ফারুক হোসেন, আহম্মেদ কামাল,সিযুগ্ম-সম্পাদক শরিফুল ইসলাম, রবিউল আলম, সোহেল রানা, শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, খায়েরুল আমিন, মনির হোসেন, প্রচার সম্পাদক খলিলুর রহমান শাহজী, করিম রানা,পিয়াস ইসলাম, দপ্তর সম্পাদক ওমর ফারুক অনিক, সহদপ্তর সম্পাদক আব্দুল মান্নান, ক্রীড়া সম্পাদক মো. মামুন ও ধর্ম বিষয়ক সম্পাদক মাসুম বিল্লাহ প্রমুখ।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খলিলুর রহমান বলেন, ছাত্র জনতার এ আন্দোলনে বিএনপিসহ সকল দেশপ্রেমিক শক্তি গুরুত্বপূর্ণ ভূমিকার পাশাপাশি প্রবাসীরাও রেমিটেন্স শাটডাউন করে আন্দোলনকে বেগবান করেছেন।দীর্ঘ আন্দোলন এবং অনেক ত্যাগের বিনিময়ে অর্জিত নয়া এই স্বাধীনতার সুফলকে কাজে লাগিয়ে বাংলাদেশকে দুর্নীতিমুক্ত করতে হবে। এছাড়াও তিনি দেশ-জাতির মঙ্গল ও খালেদা জিয়া এবং তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করেন।

 

অনুষ্ঠানের শেষাংশে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু-রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত এবং ছাত্র আন্দোলনে সারা দেশে নিহতদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।