উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই, রুমি

বুড়িচং, কুমিল্লা।।

দেশ ও জনগণের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আবারও নৌকা মার্কায় দিতে হবে। বুড়িচংয়ে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে  শান্তি ও উন্নয়ন সমাবেশ  /আরও পড়ুন>>>>> সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে এহতেশামুল হাসান ভূইয়া রুমি’র শোভাযাত্রা

বুড়িচংয়ে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে  শান্তি ও উন্নয়ন সমাবেশ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ কার্যনির্বাহী কমিটির সহ-সম্পাদক এহতেশামুল হাসান ভূঁইয়া রুমির উদ্যোগে

১০ নভেম্বর, শুক্রবার বিকালে বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের নিমসার উচ্চ বিদ্যালয় মাঠে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রফিকুল ইসলাম এর সভাপতিত্বে ও মোঃ বিল্লাল হোসেন এর উপস্থাপনায় সমাবেশে মূল বক্তব্য রাখেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ যুবলীগ কার্যনির্বাহী কমিটির সহ সম্পাদক এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি । এছাড়া বক্তব্য রাখেন, জনতার চেয়ারম্যান খ্যাত মোঃ শাহেদ আলী, যুবলীগ নেতা মোঃ মাসুদুর রহমান, কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের সদস্য মোঃ শাহ আলম, মোঃ মোখলেছুর রহমান, মোকাম ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন মেম্বার, মোঃ আব্দুল মতিন, মোঃ রফিকুল ইসলাম,ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা মোঃ বিল্লাল হোসেন।

এসময় মূল বক্তব্যে এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে আয়োজিত সমাবেশে উপস্থিত সবার উদ্দেশ্যে বলেন, উন্নয়নের ধারা ধরে রাখতে নৌকার বিকল্প নেই। তিনি এসময় বিএনপি জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য অবৈধ হরতাল , অবরোধের প্রতিবাদ জানান এবং হরতাল অবরোধের নামে আগুন সন্ত্রাস, নৈরাজ্য বন্ধের দাবি জানান। সমাবেশে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন>>>>>কুমিল্লার বুড়িচং উপজেলায় রোডমার্চ পূর্ব সমাবেশে রাজপথ ছাড়া যাবে না -আমির খসরু

এএনবি২৪ ডট নেট । গাজী জাহাঙ্গীর আলম জাবির।