মালদ্বীপে দুর্ঘটনায় আহত ব্যক্তিকে সাহায্য করলো ভাইস প্রেসিডেন্ট

ভাইস প্রেসিডেন্ট ফয়সাল নাসিম হাইওয়েতে পড়ে যাওয়া এক ব্যক্তিকে সাহায্য করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি ভিডিওতে দেখা যায় মালদ্বীপের ভাইস প্রেসিডেন্ট ফয়সাল নাসিম , শুক্রবার ৬ অক্টোবর সন্ধ্যায় রাজধানী মালে থেকে হুলোমালে যাওয়ার পথে একটা গাড়ির মুখোমুখি সংঘর্ষ আহত এক ব্যক্তিকে সাহায্য করতে ।

শুক্রবার সন্ধ্যায় মহাসড়কে গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় মহাসড়কে যান চলাচল প্রায় দুই ঘন্টা বন্ধ হয়ে যায়।

ওই সময় ওই এলাকায় উপস্থিত এক ব্যক্তি স্থানীয় গণমাধ্যমকে বলেন, ভাইস প্রেসিডেন্ট ফয়সাল ব্যক্তিগত কাজের কারণে হুলোমালে যাচ্ছিলে তার গাড়ির কিছু সামনে গাড়ির মুখোমুখি সংঘর্ষ এর দুর্ঘটনাটি ঘটে তখন ভাইস প্রেসিডেন্ট দ্রুত গাড়ি থেকে নেমে গিয়ে দ, তিনি আহত ব্যক্তিকে সাহায্য করেন।

ভাইস প্রেসিডেন্ট ফয়সাল নাসিম হাইওয়েতে পড়ে যাওয়া এক ব্যক্তিকে সাহায্য করেন। ছবি, সংগৃহীত

ভাইস প্রেসিডেন্ট হুলোমালে হাসপাতালের যোগাযোগ করেন। অ্যাম্বুলেন্স না আসা পর্যন্ত তিনি ঘটনা স্থানে অপেক্ষা করেন ।

ভিডিওতে দেখা যায় তিনি গাড়ির ধাক্কায় পড়ে যাওয়া ব্যক্তির কাছে গিয়ে তার অবস্থা সম্পর্কে জিজ্ঞাসা করেন । এবং হাসপাতালে নিয়ে যাওয়া পর্যন্ত তিনি অপেক্ষা করেন।

পুলিশ জানিয়েছে, মালে থেকে হুলমালে পর্যন্ত সেতু মহাসড়কে চারটি গাড়ির মুখোমুখি সংঘর্ষের পর পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার পর সেতুতে যান চলাচল বন্ধ হয়ে যায় এবং সেতু ব্যবহারকারীদের সতর্ক থাকতে বলা হয়।

মালদ্বীপের ভাইস প্রেসিডেন্ট ফয়সাল, যিনি অনেক সামাজিক কাজে সেবা প্রদান করেছেন, দুর্ঘটনা হ্রাস এবং সড়ক নিরাপত্তায় ব্যাপক অবদান রেখেছে। তিনি তার আগের শহর ফুভামুলায় নিজের খরচে বাঙ্কার স্থাপন করেছেন। তার খরচে বেশ কয়েকটি সড়ক নিরাপত্তা কর্মসূচি পরিচালিত হচ্ছে ।

এর আগেও কয়েকটি দুর্ঘটনা ঘটার সময় ফয়সালও সহায়তা করেছিলেন। ২০১৯ সালে মসজিদে পড়ে যাওয়া এক ব্যক্তিকেও ভাইস প্রেসিডেন্ট ফয়সালের গাড়িতে করে তিনি হাসপাতালে নিয়ে যান।

স্থানীয় গণমাধ্যম সূত্রে জানা যায় সমাজসেবায় ভাইস প্রেসিডেন্ট ফয়সাল সবসময় অগ্রাধিকার ভিত্তিতে এগিয়ে আসেন।

ভাইস প্রেসিডেন্ট ফয়সাল নাসিম হাইওয়েতে গাড়ির মুখোমুখি সংঘর্ষ এ আহত এক ব্যক্তিকে সাহায্য করছেন, ছবি, সংগৃহীত