হরিপুরে বন্যার্তদের উপহার সামগ্রী বিতরণ করলেন হাজী জসীম উদ্দিন

স্টাফ রিপোর্টার ।। হরিপুর গ্রামের বন্যার্তদের উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব হাজী জসিম উদ্দিন বলেন, বন্যার সময় আমি সহ এই বুড়িচং উপজেলার বিএনপির নেতাকর্মীরা দিনরাত এক করে বানবাসি মানুষের জন্য কাজ করেছে। আজকে বানবাসি মানুষের জন্য হাজী সুরুজ মিয়ার পরিবার যে আয়োজনটি করেছে তা সত্যি প্রশংসনীয় একটি কাজ। সবাইকে এভাবে এগিয়ে আসার দরকার। বিএনপি ক্ষমতায় আসলে বুড়িচং ব্রাহ্মণপাড়ায় সর্বোচ্চ উন্নয়নমূলক কাজ করা হবে। নদী ভাঙ্গনের পরদিন বুড়িচং উপজেলার ব্রাক অফিস, ফায়ার সার্ভিস ও ইছাপুরা মসজিদ এলাকায় আমি তিন হাজার মানুষের খাবারের ব্যবস্থা করেছি । করোনা কালীন সময়ে আমি বুড়িচং ও ব্রাহ্মণপাড়া উপজেলার করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তিদের দাফন কাফন করেছি । আমি আপনাদের সকল বিপদে আপদে পাশে ছিলাম আছি এবং থাকব ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন হরিপুর গ্রামের মানুষ আজ ধন্য। কারণ হরিপুর গ্রামের কৃতিসন্তান মোঃ নজরুল ইসলাম এলজিইডি মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রশাসক। উনার সাথে আমার দেখা হয়েছে। উনি বুড়িচং ব্রাহ্মণপাড়া উপজেলার উন্নয়ন করার জন্য অভিমত ব্যক্ত করেছেন। ইনশাআল্লাহ শীঘ্রই মোঃ নজরুল ইসলাম দেশের আরো ভালো পর্যায়ে যাবেন।
কুমিল্লা বুড়িচং উপজেলার হরিপুরে বানবাসিদের জন্য হরিপুর হাজী সুরুজ মিয়ার পরিবারের পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল ৩০ সেপ্টেম্বর সোমবার সকালে দক্ষিণ হরিপুর ঈদগাহ মাঠে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহার বিতরণ অনুষ্ঠানে হাজী সুরুজ মিয়ার সভাপতিত্বে এবং বুড়িচং দারুল সালাম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা রবিউল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব হাজী জসিম উদ্দিন জসিম।

উপহার বিতরণ অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওলানা ওবাইদুস সোবহান মামুন সাঈদী।
এ সময় মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, বুড়িচং উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী মো. কবির হোসেন, বুড়িচং উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির বাবুল, সহ-সভাপতি আব্দুর রহিম, বুড়িচং সদর ইউনিয়ন বিএনপি’র সভাপতি ফরিদ উদ্দিন । বুড়িচং সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বুড়িচং উপজেলা যুবদলের আহবায়ক জাবেদ কাউছার সবুজ, বুড়িচং উপজেলা যুবদলের সদস্য সচিব মো. দেলোয়ার হোসেন দোলন, যুগ্ম আহ্বায়ক মিয়া মোহাম্মদ সোহাগ, মনির হোসেন ভূঁইয়া,ব্রাহ্মণপাড়া উপজেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরিয়া অপু,
যুগ্ম আহবায়ক মো. মনির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মো. নজরুল ইসলাম ভূইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক নাজির মাহমুদ নসির, বুড়িচং প্রেসক্লাবের সভাপতি কাজী খোরশেদ আলম, বুড়িচং উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ইকবাল হোসেন ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক ফয়সাল আহমেদ, বিল্লাল হোসেন, মহানগর ছাত্রদলের নেতা ইয়াসিন,বুড়িচং সদর ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক শাহপরান ভূঁইয়া । উপহার বিতরণ অনুষ্ঠানে হরিপুর গ্রামের কারা নির্যাতিত মোঃ গিয়াস উদ্দিন মাস্টার, আতিকুল ইসলাম , রুবেল, মোবারক, আবুল হাসেম কে ফুলের মালা দিয়ে বরণ করা হয়।
উপহার অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সদস্য মো. আরিফুল ইসলাম সুমন।