Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

সেন্টমার্টিনে নাবিক ছাড়া ভেসে এসেছে বিদেশী জাহাজ নেই কোন মালামাল

0 74

Get real time updates directly on you device, subscribe now.

অনলাইন ডেস্কঃঃ

টেকনাফ সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপে একটি জাহাজ ভেসে এসেছে। জাহাজটিতে কোনো লোক নাবিক নেই। কিছু পাথর ছাড়া অন্য কোনো মালামালও পাওয়া যায়নি। জাহাজটির মালিকানা নিয়েও কোনো তথ্য পাওয়া যায়নি।

 

সেন্টমার্টিন দ্বীপের বাসিন্দা আব্দুল শুক্কুর জানান, দুপুরের দিকে হঠাৎ করে একটি বড় আকৃতির জাহাজ ভেসে আসতে দেখা যায়। প্রথমে ভয়ে লোকজন সেদিকে যাননি। পরে এলাকার কয়েকজন ছেলে ও ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য সেখানে যান। জাহাজটিকে বেশ পুরোনো মনে হচ্ছে।

 

এর গায়ে কোনো নাম লেখা নেই। তবে দুটি নম্বর আছে। এর একটি হলো MR 3322, আরেকটি হলো SC4562B।
সেন্টমার্টিন ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য নজির আহমদ জানান, দুপুরে ছেঁড়াদ্বীপের প্রাকৃতিক পাথরের ওপর একটি জাহাজ এসে আটকা পড়েছে।

তবে সেখানে কোনো লোকজন ছিল না। কিছু পাথরের খোয়া আছে। ইঞ্জিন রুম ছিল তালাবদ্ধ। ভয়ে তাই সেখানে কেউ উঁকি দেননি। জাহাজ ভেসে আসার বিষয়টি স্থানীয় কোস্টগার্ড ও উপজেলা প্রশাসনকে অবহিত করা হয়েছে।
সেন্টমার্টিন ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান জানান, ‘সমুদ্রে ভেসে একটি বিদেশী জাহাজ আসার খবর স্থানীয়দের মাধ্যমে শুনেছি। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে। ’

 

সেন্টমার্টিন দ্বীপ কোস্টগার্ডের এক কর্মকর্তা জানান, জাহাজটি ভেসে এসেছে। তবে অন্য কোনো মালামাল পাওয়া যায়নি। কিছু পাথর ও খোয়া আছে। এটিতে কোনো নাবিক নেই।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.