Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

সুযোগ দিলে চৌদ্দগ্রামকে একটি আধুনিক ওয়ার্ডে রূপান্তরে কাজ করবো : ভোটারদের উদ্দেশ্যে ভার্ড কামাল

0 59

Get real time updates directly on you device, subscribe now.

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: আসন্ন ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে ১৭নং চৌদ্দগ্রাম ওয়ার্ডে টিউবওয়েল প্রতীক নিয়ে সদস্য পদপ্রার্থী এমরানুল হক কামাল (ভার্ড কামাল) চৌদ্দগ্রাম পৌরসভাসহ আলকরা থেকে কাশিনগর পর্যন্ত প্রত্যেকটি ইউনিয়নের ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে মতবিনিময় ও গণসংযোগের মাধ্যমে ভোট প্রার্থনা করছেন তিনি।

 

ভার্ড কামাল ঘোলপাশায় মতবিনিময় সভায় বলেন, ‘আমার প্রিয় নেতা আধুনিক চৌদ্দগ্রামের উন্নয়নের রূপকার সাবেক সফল রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি’র পাশে থেকে উনার হাতকে শক্তিশালী করবো এবং বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে অংশ নিবো। মুজিব ভাই চৌদ্দগ্রামের রাস্তাঘাট, পুল-কালভাট, মসজিদ, মক্তবসহ সার্বিকভাবে যে পরিমাণ উন্নয়ন করেছেন কেউ পরবর্তীতে ক্ষমতায় আসলে তার কাজগুলো মেরামত করেও শেষ করতে পারবেনা। আমি বিগত ৪০ বছর যাবৎ সেবামূলক কাজ করে যাচ্ছি, বাকি জীবনটা চৌদ্দগ্রামবাসীর কল্যাণে কাজ করে যেতে চাই। আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই, সাধারণ মানুষের সেবা করার উদ্দেশ্যেই আমি জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থী হয়েছি। আমাকে একবার সুযোগ দিলে চৌদ্দগ্রামকে একটি আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো।

 

আমি নির্বাচিত হওয়ার পর জেলা পরিষদ থেকে যে সকল বরাদ্দ আসবে তা আমি সকল চেয়াম্যান-মেম্বারদের সাথে পরামশক্রমে সঠিক বন্টনের ব্যবস্থা করবো এবং উন্নয়নের সুষম বন্টন ও সবসময় সমাজের নিরীহ গরিব মানুষের পাশে দাঁড়িয়ে সেবা করবো’।

মানুষের ভালোবাসায় বেড়ে উঠা এই সমাজসেবককে জেলা পরিষদ সদস্য হিসেবে নির্বাচিত করতে ভোটারবৃন্দসহ এলাকার সাধারণ মানুষ বেশ আগ্রহ প্রকাশ করছে। ভার্ড কামালকে এবারের নির্বাচনে জেতাতে আটঘাট বেঁধে মাঠে থাকার ঘোষণা দিয়েছেন চৌদ্দগ্রাম ওয়ার্ডের সর্বস্তরের জনগণ। বিভিন্ন সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণের মাধ্যমে কুশল বিনিময় ও ভোটারদের সাথে পৃথক পৃথক মতবিনিময় সভার মাধ্যমে নির্বাচনী প্রচার-প্রচারণা অব্যাহত রেখেছেন তিনি।

 

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকালে টিউবওয়েল প্রতীকের প্রচারণার অংশ হিসেবে উপজেলার মুন্সীরহাট ইউনিয়ন পরিষদের সভাকক্ষে এ উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় মুন্সীরহাট ইউপি চেয়ারম্যান মাহফুজ আলমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও কুমিল্লা জেলা পরিষদ সদস্য পদপ্রার্থী এমরানুল হক কামাল।

আরও পড়ুনঃ চৌদ্দগ্রামে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুন্সীরহাট ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য নাছরিন আক্তার, হাসিনা বেগম, দিল আফরোজ, সাধারণ সদস্য দেলোয়ার হোসেন, মাহফুজ মজুমদার, মহিন উদ্দিন, সাহাবউদ্দিন মজুমদার রানা, আরমান মজুমদার, হুমায়ুন মেম্বার, মোহাম্মদ আলমগীর, আবদুল হক, মাসুম শান্ত, মুন্সীরহাট ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন ভূঁইয়া, ইউনিয়ন আ’লীগ নেতা আবুল খায়ের মজুমদার, উপজেলা যুবলীগ নেতা ওমর ফারুক, ভার্ডের পরিচালক ও ঘোলপাশা ইউনিয়ন আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, মুন্সীরহাট ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান, সাবেক সহ-সভাপতি শাহিন আলম প্রমুখ।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.