Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

শেখ হাসিনার চেয়ে ভালো, সৎ ও যোগ্য লোক নেই-ওবায়দুল কাদের

0 56

Get real time updates directly on you device, subscribe now.

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ভোট চুরি, লুটপাট, দুর্নীতি, গুম-খুন ও নারী নির্যাতনের বিরুদ্ধে এবার খেলা হবে।

রবিবার (২৩ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জে ওসমানী পৌর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের সম্মেলনে তিনি একথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, ক্ষমতায় থাকতে মানুষ হত্যা করে আজ বড় কথা বলে বিএনপি। অভিযোগ করেন, আওয়ামী লীগ অফিসের সামনে একুশে ফেব্রুয়ারির আলোচনা সভাতেও হামলা করেছিল বিএনপি। বিএনপির বিরুদ্ধে খেলা হবে। বিজয়ের মাস ডিসেম্বরে জনতার সাগরের গর্জন শুনবে বিএনপি।
তিনি বলেন, এই মুহূর্তে বাংলাদেশের রাজনীতিতে শেখ হাসিনার চেয়ে ভালো, সৎ ও যোগ্য লোক নেই। আগামীতেও বাংলার জনগণ শেখ হাসিনাকেই ভোট দিয়ে নির্বাচিত করবে। কারণ বাংলার জনগণ চেহারা দেখে ভোট দেয় না, উন্নয়ন দেখে ভোট দেয়। ১৩ বছর আগে দেশে কি ছিল আর এখন কি হয়েছে সেটা জনগণ বুঝে। এর আগে কী দেশে এমন সংকট ছিল? এ সংকট বৈশ্বিক। শেখ হাসিনার ঘুম নেই। শেখ রেহানা এখনো বাসে চেপে যাতায়াত করেন। তাদের ঘুম নেই আপনাদের জন্য, জনগণের জন্য। এটা মনে রাখবেন।
 

 

বিএনপিকে তত্ত্বাবধায়ক সরকারের আশা বাদ দেয়ার আহবান জানান তিনি। বলেন, আগামীতে নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে। সরকার এতে কোনধরনের হস্তক্ষেপ করবে না বলে আবারো আশ্বস্ত করেন ওবায়দুল কাদের।

সম্মেলনে বর্তমান সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদলকে বহাল রেখেই দুই সদস্যের জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

 

 

 

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.