এএনবি২৪ ডট নেট/ASIAN NEWS BROADCAST

রামগড়ে ৫ দফা দাবিতে পিআইও অফিসের কর্মবিরতি

0 35

, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ

খাগড়াছড়ি জেলার রামগড়ে ৫ দফা দাবিতে পিআইও অফিসের কর্মবিরতি

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে সারাদেশের ন্যায় জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়নসহ পাঁচ দফা দাবিতে সোমবার (১২ সেপ্টেম্বর)  থেকে চার দিনব্যাপী অর্ধদিবস কর্মবিরতি শুরু করেছেন পিআইও অফিসের কর্মরত দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা। দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তারাধীন সংযুক্ত কর্মকর্তা-কর্মচারি কল্যাণ পরিষদের ডাকে এ কর্মবিরতি পালন করে সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।

 

খোঁজ নিয়ে জানা যায়, দাবি আদায়ের লক্ষ্যে রামগড় উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারিরা কর্মসূচির প্রথম দিন সোমবার সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অর্ধদিবস কর্মবিরতি পালনে আজ চতুর্থ  দিনে ও চলমান রেখে চলেছেন।

 

এদিকে গত সোমবার থেকে  পিআইও  কর্মকর্তার কার্যালয় ভবনের সামনে দাবি সংবলিত ব্যানার টাঙিয়ে উপজেলা পিআইও ও তাঁর কার্যালয়ের কর্মচারীদের নিয়ে দাবী আদায়ের লক্ষে অবস্থান অব্যাহত রেখেছেন।

 

রামগড় উপজেলা প্রকল্পবাস্তবায়ন কার্যালয়ে প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা (পিআইও)  নজরুল ইসলাম বলেন, অফিসে জনবল সংকট সমস্যার সমাধান ছাড়াও তাঁদের অন্যতম দাবি হচ্ছে, দুযোর্গ ব্যবস্থাপনা অধিদপ্তরে বিভিন্ন দপ্তরে কর্মকর্তা-কর্মচারীদের পদ ও বেতন গ্রেড উন্নীতকরণ করা। চার দিনব্যাপী অর্ধদিবস কর্মবিরতি কর্মসূচি আগামী বৃহস্পতিবার পর্যন্ত চলবে। পিআইও বলেন, আগামীকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় জেলা ও  ৮ উপজেলার ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের অধীনে কর্মরত-কর্মচারিরা জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করবেন।

এএনবি২৪ ডট নেট /মাসুদ রানা

Leave A Reply

Your email address will not be published.