Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

রামগড়ে অর্ধকোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করল ৪৩ বিজিবি

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ

0 70

Get real time updates directly on you device, subscribe now.

 রামগড় সীমান্তে বিভিন্ন সময়ে জব্দকৃত মাদকদ্রব্য ধ্বংস করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) রামগড় জোন। রবিবার সকাল ১১টা রামগড় ৪৩ বিজিবি ব্যাটালিয়ন ও জোন এর বাস্কেট মাঠে আনুষ্ঠানিকভাবে এসব মাদকদ্রব্য ধ্বংস করে বিজিবি কর্তৃপক্ষ।

 

 

এ সময় রামগড় জোন ও ৪৩ বিজিবি পরিচালক অধিনায়ক লে: কর্ণেল মো: হাফিজুর রহমান পিএসসি, খাগড়াছড়ি জেলার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল  ম্যাজিস্ট্রেট নাজমুল হোসেন চৌধুরী, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, মাটিরাঙা সার্কেল এর সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান, পৌর মেয়র মো: রফিকুল আলম, ওসি মিজানুর রহমান,এডি রাজু আহম্মেদ, খাগড়াছড়ি জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো: আব্দুল হালিম রাজ,  রামগড় ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা ইখতেখার ও সদস্য, শিক্ষক – ছাত্র, কাউন্সিলর আবুল বশর- কনিকা বড়ুয়া-জসিম উদ্দিন সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

বিজিবি সূত্র জানায়, ভারতীয় সীমান্তঘেঁষা  রামগড় জোন ও ব্যাটালিয়ন আওতাধীন  সীমান্তে ২০১৬ সালের ২১ সেপ্টেম্বর থেকে ২০২২ সালের ৩১ জুলাই পর্যন্ত চোরাচালান হয়ে আসার সময় এসব মাদকদ্রব্য জব্দ করে বিজিবি। এর মধ্যে ৫শত ৫০ বোতল ভারতীয় ফেনসিডিল, ৩ হাজার ২৫৪ বোতল বিভিন্ন মদ, বিয়ার ২শত ৩১টি, ইয়াবা ট্যাবলেট ১শত ৫ পিস, গাঁজা ১৮ কেজি ৫৫০ গ্রাম, চোলাই মদ ৯৫ প্যাকেট(সাড়ে ৭০ লিটার), মৃত সঞ্জবনী সোরা ৫ বোতল  রয়েছে। যার বাজার মূল্য ৫৩ লাখ ১২ হাজার ৩২৫  টাকা বলে এ প্রতিনিধিকে জানান বিজিবি।

 

 

 জোন কমান্ডার বলেন, মাদকদ্রব্য নির্মূলে আইন -শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি বেসামরিক প্রশাসন ও এলাকার গন্যমান্যব্যাক্তিবর্গ সহ স্থানীয়  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের এগিয়ে আসার আহবান জানান।

 

 

 

এএনবি২৪ ডট নেট/ মোঃমাসুদ রানা,

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.