Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

রামগড় ৪৩ বিজিবি কর্তৃক ভারতীয় গরু সহ আটক ২

0 52

Get real time updates directly on you device, subscribe now.

মোঃমাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)

 

খাগড়াছড়ির ৪৩ বিজিবির রামগড় বিওপির অধিনস্থ হাবিবুল্লাহর চর নামক স্থান থেকে অবৈধভাবে সীমান্ত দিয়ে  ভারতীয় গরু পাচার কালে  ২ জন চোরাকারবারীকে আটক করেছে  ৪৩ বিজিবি। আটককৃত  চোরা কারবারীরা হলেন মোহাম্মদ মাঈন উদ্দিন (২৫) পিতা শফিক উদ্দিন ও মোহাম্মদ মোবারক হোসেন(৩০),পিতা আব্দুল হাই, রামগড়  পৌরসভার শ্বশানটিলার বাসিন্দা

 

৪৩ বিজিবির টহল দল সুত্রে জানা গেছে, ১ ডিসেম্বর ২০২২ ৩.৩০ ঘটিকার সময়  হাবিবুল্লাহর চর  নামক স্থানে কয়েকজন লোক ৬-৭টি গরু সহ নদী পার হওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে  টহল দল তাদের ধাওয়া করলে তারা গরুসহ রামগড় শহরের দিকে দৌড়ে চলে আসে,এর পর বিজিবির টহল দল চারদিক থেকে ঘেরাও করে  সিনেমাহল  মাষ্টারপাড়া নামকস্থান থেকে ২টি গরু আটক করেন, চোরাকার্বারীরা রামগড় হাসপাতালের দিকে দৌড়ে পালানোর চেষ্টা করেন এবং বিজিবির টহলদলকে উদ্দেশ্য করে ইটপাটকেল ছুড়তে থাকে এক পর্যায় টহল দল ২জন চোরাকার্বারীকে হাসপাতালের সামনে থেকে আটক করেন।বাকিরা গরু নিয়ে অজ্ঞাত স্থানে  পালিয়ে যায়। আটককৃত  চোরাকার্বারীদের বিরুদ্ধে রামগড় থানায় পূর্বেও মাদক মামলা রয়েছে। আটককৃত গরু এবং আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব‍্যবস্থা গ্রহনের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

রামগড় ৪৩ বিজিবির জোন অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ  হাফিজুর রহমান, পিএসসি জানান সীমান্ত সুরক্ষার পাশাপাশি মাদক,চোরাচালান সহ বিভিন্ন অপরাধমুলূক কর্মকাণ্ড  দমনে  বিজিবি সর্বদা প্রস্তুত। সীমান্তে কোন  ধরনের চোরাচালানে ছাড় দেওয়া হবে না, ৪৩ বিজিবির পক্ষ থেকে।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.