Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

রাজধানীতে পাঁচ তলা থেকে লাফিয়ে-পড়ে গৃহকর্মীর আত্মহত্যা

0 64

Get real time updates directly on you device, subscribe now.

গত শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উত্তরা পশ্চিম থানাধীন ১০ নম্বর সেক্টরের পাঁচ তলা থেকে লাফিয়ে পড়ে রুবি আক্তার (১৮) নামের এক গৃহকর্মী আত্মহত্যা করেছে।।

 

 

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ১২টার দিকে মৃত ঘোষণা করেন।রুবি আক্তারকে হাসপাতালে নিয়ে আসা গৃহকর্তা আনিসুর রহমান চৌধুরী।

 

 

তিনি বলেন, রুবি আমাদের বাসায় প্রায় আড়াই বছর ধরে কাজ করতো। গ্রামে এক ছেলের সঙ্গে তার বিয়ে হয় । পরে তাদের ছাড়াছাড়িও হয়ে যায়। এরপর থেকেই বিষণ্নতায় পড়ে যায় সে। পরে আমার বাসায় তাকে কাজে নিয়ে আসি।

 

 

গৃহকর্তা আনিসুর রহমান আরও বলেন, রাত ৮টার দিকে অনেকগুলো ঘুমের ওষুধ সেবন করে সে। এরপর তার মা-বাবাকে ফোনে বিষয়টি জানিয়ে আমরা সবাই যে যার রুমে চলে যাই।পরে সবাইকে ফাঁকি দিয়ে পাঁচ তলায় গিয়ে নিচে লাফিয়ে পড়ে।

 

 

রক্তাক্ত অবস্থায় আমরা তাকে উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

 

রুবি আক্তার নেত্রকোনা সদর জেলার কচুদিয়ারী গ্রামের চান মিয়ার মেয়ে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

 

এএনবি২৪ ডট নেট /

 

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.