Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

যথাযথ মর্যাদায ও উদ্দীপনার মধ্যদিয়ে কুমিল্লায় উদযাপিত হয়েছে সশস্ত্র বাহিনী দিবস,

0 41

Get real time updates directly on you device, subscribe now.

কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে সশস্ত্র বাহিনী দিবস পালিত হয়েছে। সোমবার বিকালে কুমিল্লা সেনানিবাসের প্যারেড গ্রাউন্ডে দিবসটি পালন করা হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে আগত অতিথিদের অভ্যর্থনা জানান ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি ও কুমিল্লার এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. মইনুর রহমান। স্বাগত বক্তব্যে তিনি বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে অগণিত বীর শহিদ ও সাহসী বীর মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগে অর্জিত হয়েছে কাঙ্ক্ষিত স্বাধীনতা।

মো. মইনুর রহমান মুক্তিযুদ্ধে কুমিল্লা অঞ্চলের অসীম সাহসিকতা, সহযোগিতা এবং বীরত্বপূর্ণ অবদানের ভূয়সী প্রশংসা করে অনুষ্ঠানে উপস্থিত কুমিল্লা অঞ্চলের বীর মুক্তিযোদ্ধাসহ সব বীর শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানান। এছাড়াও তিনি আগত সব মুক্তিযোদ্ধা, শহিদ পরিবারের সদস্যবৃন্দ এবং আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ জানান এবং অনুষ্ঠানে উপস্থিত হয়ে অনুষ্ঠানটি মহিমান্বিত করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মো. মইনুর রহমান আরও বলেন, আধুনিকায়ন, সম্প্রসারণ ও যুগোপযোগী করার লক্ষ্যে আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সামরিক সরঞ্জাম দিয়ে সশস্ত্র বাহিনীকে আরও শক্তিশালী করতে বর্তমান সরকার সবসময় আন্তরিক রয়েছে।

এ সময় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, প্রাণ গোপাল দত্ত, আবুল হাশেম, নাসিমুল ইসলাম নজরুল, নিজাম উদ্দিন হাজারী, আঞ্জুম সুলতানা সীমা, কুমিল্লার জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার আব্দুল মান্নান, হাইওয়ে পুলিশ সুপার মোহাম্মদ রহমত উল্লাহসহ সামরিক ও বেসামরিক কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.