Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

মালদ্বীপে অগুনে নিহত ২ বাংলাদেশি সহ ৯ জনের পরিচয় পাওয়া গেছে

0 210

Get real time updates directly on you device, subscribe now.

মালদ্বীপে বিদেশি শ্রমিকদের একটি আবাসস্থলে অগুনে দগ্ধ হয়ে নিহত ২ বাংলাদেশির পরিচয় শনাক্ত হয়েছে।

নিহতরা হলেন-টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের জরিফ আলীর মেয়ে আসিয়া বেগম এবং জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের গোলামর ছেলে উজ্জ্বল।

 

মালদ্বীপে বাংলাদেশ হাইকমিশনের প্রথম সচিব (শ্রম) সোহেল পারভেজ এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, গুরুতর আহত হয়ে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের রোকন মোল্লা ও রহিমার ছেলে তৈয়ব মালদ্বীপের ইন্দিরা গান্ধী মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

 

বৃহস্পতিবার (১০ নভেম্বর) ভোরে মালদ্বীপের রাজধানী মালের মাফান্নুর ইস্কান্দার মাগু এলাকায় প্রবাসী কর্মীদের একটি আবাসিক ভবনে এই আগুন লাগে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যারাতে মালদ্বীপের পুলিশ জানিয়েছে, নির্ফেহিগে অগ্নিকাণ্ডে নিহত ১০ জনের মধ্যে নয়জনের মৃতদেহ শনাক্ত করা হয়েছে।

 

মালদ্বীপের পুলিশ জানিয়েছে,এদের মধ্যে চার নারী ও পাঁচ পুরুষের লাশ শনাক্ত করা হয়েছে। তারা হলেন তিনজন ভারতীয় নারী ও একজন বাংলাদেশি নারী, চারজন ভারতীয় পুরুষ ও একজন বাংলাদেশি পুরুষ। একটি লাশের পরিচয় এখনো পাওয়া যায়নি।

দেশটির ফায়ার সার্ভিস জানায়, সেনরোজ নামের ওই ভবনের নিচে গ্যারেজ থেকে আগুনের সূত্রপাত হয়। ঘটনার সময় সবাই ঘুমিয়ে ছিলেন। ভবনটিতে বেশিরভাগ অভিবাসী নারী শ্রমিকরা থাকতেন।

আগুনে মোট ১০ জন বিদেশি শ্রমিক মারা গেছেন। তাদের মধ্যে ৮ জন ভারতীয় এবং ২ জন বাংলাদেশি।

 

ছবিটি সংগৃহীত

 

দেশ-বিদেশের সর্বশেষ খবর সবার আগে পেতে আমাদের সাথেই থাকুন

এএনবি২৪ ডট নেট’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.