এএনবি২৪ ডট নেট/ASIAN NEWS BROADCAST

মাঝ আকাশে দুই বিমানের সংঘর্ষে নিহত ৩-anb24net

0 71

যুক্তরাষ্ট্রে কলোরাডোতে মাঝ আকাশে ‍দুটি ছোট বিমানের সংঘর্ষের পর একটি খোলা মাঠে বিমান দুটি আছড়ে পড়ার ঘটনায় তিন জন নিহত হয়েছে বলে জানিয়েছে স্থানীয় কর্তৃপক্ষ।

 

 

 

 

 

শনিবার সকালের দিকে ডেনভারের ৩০ মাইল উত্তরে বোল্ডার কাউন্টির ওপরে এই দুটি বিমান সংঘর্ষে জড়ায়, প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানিয়েছে পুলিশ।

স্থানীয় সময় ৯টার কিছুটা আগে প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে পুলিশ মাঝ আকাশে বিমানের সংঘর্ষ নিয়ে একাধিক ফোন পায় বলে বিবৃতিতে জানায় বোল্ডার কাউন্টির শেরিফের কার্যালয়।

বিমান দুটিতে থাকা তিন আরোহীর সবাই মারা গেছেন। নিহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি বলে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

 

 

 

 

যে দুটি বিমানের মধ্যে সংঘর্ষ হয়েছে, তার একটি সেসনা ১৭২ অন্যটি সোনেক্স জেনোস। কী কারণে সংঘর্ষ হয়েছে, তদন্তকারীরা তা খতিয়ে দেখছেন বলে জানিয়েছে যুক্তরাষ্ট্রের ন্যাশনাল ট্রান্সপোর্ট সেইফটি বোর্ড।

সোনেক্স জেনোস অ্যালুমিনিয়ামের হালকা বিমান, বাড়িতেই এটি বানানো যায় কোম্পানির ওয়েবসাইটে বলা হয়েছে। সেসনা ১৭২ স্কাইহক এক ইঞ্জিনবিশিষ্ট ছোট বিমান, যাতে আসন মাত্র চারটি।

যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় বিমান চলাচল কর্তৃপক্ষ এক বিবৃতিতে বলেছে, দুটি বিমান কলোরাডোর লংমন্টের ছোট বিমানবন্দর ভ্যান্স ব্র্যান্ডের কাছে সংঘর্ষে জড়ায়। বেসামরিক হালকা বিমানগুলো সাধারণত এই ধরনের বিমানবন্দরই ব্যবহার করে।

 

 

Leave A Reply

Your email address will not be published.