Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

বেগম খালেদা জিয়ার আরোগ্য, দীর্ঘায়ু ও রোগ মুক্তি কামনায় মালদ্বীপে দোয়া মাহফিল-ভিডিও

2 282

Get real time updates directly on you device, subscribe now.

 

মহান স্বাধীনতার ঘোষক, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সহধর্মিনী, সাবেক তিন বারের প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য, দীর্ঘায়ু ও রোগ মুক্তি কামনায় এবং সারাদেশে করোনাসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীদের আত্মার মাগফেরাত কামনায় মালদ্বীপ বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মালদ্বীপের ন্যাশনাল  ইউনিভার্সিটির হলরুমে ১৪ অক্টোবর  শুক্রবার দুপুর ২: ৩০ মিনিটে এই দোয়া আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সৌদিআরব বিএনপির আহবায়ক আহমেদ আলী মুকিব ।

 

মালদ্বীপ বিএনপির সভাপতি  খলিলুর রহমানের সভাপতিত্বে, অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,সৌদি আরব যুবদলের সভাপতি, আব্দুল মান্নান, মালদ্বীপ বিএনপির সিনিয়র সহ সভাপতি নেহের মিয়া রানা,মালদ্বীপ বিএনপির সহ সভাপতি,বিশিষ্ট ব্যাবসায়ী বাবুল হোসেন, সহ সভাপতি ফারুক ফেনি মালদ্বীপ বিএনপির সাধারণ সম্পাদক, জহিরুল ইসলাম,ব্যাংকার কাশেদুল ইসলাম।

প্রধান অতিথি আহমেদ আলী মুকিব সহ উপস্থিত নেত্রীবৃন্দ।

যুগ্ম সাধারণ সম্পাদক, রবিউল আলম এর সঞ্চালনায়  অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,  রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক,প্রচার সম্পাদক খলিলুর রহমান চাঁদপুরি ,আজাদ, মনির হোসেন, মোহাম্মদ আলী, শরিফুল ইসলামসহ আরোও অনেকে।

আহমেদ আলী  মুকিব তার বক্তব্যে বিভিন্ন সময়ে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করে সরকারের বিরুদ্ধে প্রতিবাদী ভূমিকা রাখার জন্য নেতাকর্মীদের ধন্যবাদ ও অভিনন্দন জানান।

 

তিনি মালদ্বীপ প্রবাসী সকল জাতীয়তাবাদী জিয়ার সৈনিককে ঐক্যবদ্ধ হয়ে বেগম খালেদা জিয়ার হাতকে প্রবাসে আরো বেশি শক্তিশালী করার আহ্বান জানান।

আওয়ামী লীগ সরকারের সকল অগণতান্ত্রিক কর্মকাণ্ডের র বিরুদ্ধে অতীতের মতো ভবিষ্যতেও মালদ্বীপ বিএনপি  প্রতিবাদী ও অগ্রণী ভূমিকা পালন করবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে কোরআন, তেলওয়াত ও দোয়া পরিচালনা করেন, মালদ্বীপ প্রবাসী, মাওলানা মোহাম্মদ মাসুম বিল্লাহ।

দেশ-বিদেশের সর্বশেষ খবর সবার আগে পেতে আমাদের সাথেই থাকুন এএনবি২৪ ডট নেট’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মালদ্বীপসহ সব প্রবাসের খবর জানতে, এএনবি২৪ ডট নেট ফেইসবুক পেইজ যুক্ত হতে এখানে কিল্ক করার অনুরোধ রহিলো

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.