এএনবি২৪ ডট নেট/ASIAN NEWS BROADCAST

বুড়িচংয়ে ছয় আওয়ামীলীগ নেতা জরুরি বৈঠক অনুষ্ঠিত বিএনপি ও জামায়াতের নৈরাজ্য ঠেকাতে

0 47

বিএনপি ও জামায়াতের নৈরাজ্য,অবৈধ সকল কর্মকান্ড প্রতিরোধ করতে এবং বিভিন্ন এজেন্ডা নিয়ে আলোচনা করা হয়।

 

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী রাখতে কুমিল্লা দক্ষিণ জেলার ছয় নেতার জরুরি বৈঠক

(গত ১২ সেপ্টেম্বর ২০২২) সোমবার বুড়িচং উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

 

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ও সাধারণ সম্পাদক সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হকের লিখিত নির্দেশে গঠিত কমিটির সদস্য হিসাবে এ জরুরী সভা অনুষ্ঠিত হয়। উক্ত বৈঠক সকাল ১১টায় শুরু হয়ে বিকেল ৪ টায় শেষ  হয়।

 

কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য এডভোকেট আবুল হাশেম খান এমপির সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়ন যুগ্ম সাধারণ সম্পাদক ও বুড়িচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান  সাজ্জাদ হোসেন,দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক শহীদুল ইসলাম,জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুছ ছালাম বেগ,ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী,বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আখলাক হায়দার।

 

 

বৈঠক শেষে নেতারা বলেন, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় টিকিয়ে রাখতে এবংএই ছয়জনের সিন্ধান্ত অনুযায়ী আগামীদিনে উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যন্ত আওয়ামীলীগের কমিটি গঠন করা হবে। আওয়ামীলীগের আসন্ন সম্মেলন ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিজয় ত্বরান্বিত করার লক্ষ্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার সিদ্ধান্ত হয়।

 

 

 

এএনবি২৪ ডট নেট /গাজী জাহাঙ্গীর আলম জাবির ।

Leave A Reply

Your email address will not be published.