Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

বুড়িচংয়ের মীরপুরে ঈদে মিলাদুন্নবীর মিছিলে হামলার ঘটনায় সামাজিক বৈঠকে সমাধান

0 57

Get real time updates directly on you device, subscribe now.

 

, বুড়িচং- কুমিল্লা প্রতিনিধি।।

১১ অক্টোবর (মঙ্গলবার) দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার ১ নং রাজাপুর ইউনিয়ন পরিষদে গত ৯ অক্টোবর, রবিবার উপজেলার উত্তরগ্রাম আঞ্জুমানে হাসানিয়া দরবার শরীফের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর উদ্যোগে জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী মিছিল বের করে। মিছিলটি সকালে দরবার শরীফ থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মীরপুর গ্রামে পৌঁছলে গ্রামের কতিপয় দুষ্কৃতকারী ও মিলাদুন্নবী বিরোধী মিছিলে অতর্কিত হামলা করে। হামলায়  মিছিলে অংশগ্রহণকারী তিন থেকে পাঁচজন আহত হয় এবং মোবাইল  ও  টাকা ছিনিয়ে নেয়। উক্ত ঘটনায় গতকাল দুপুরে (মঙ্গলবার) ২ ইউনিয়নের চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এক সামাজিক বৈঠক অনুষ্ঠিত হয়।

 

বৈঠকে সভাপতিত্ব করেন রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম মাষ্টার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল করিম। উপস্থিত ছিলেন, ছয়গ্রাম উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ কামাল উদ্দিন মাষ্টার, সাবেক মেম্বার মোস্তফা কামাল,জামালুল কবির সাবেক মেম্বার, সাংবাদিক গাজী জাহাঙ্গীর আলম জাবির, হাফেজ মোশাররফ হোসেন। জুলুছ কমিটির পক্ষে মুফতি মাওলানা ছৈয়দ আবু বকর সিদ্দিক, ছৈয়দ ওমর ফারুক, ছৈয়দ ছাবের আহমদ, মোঃ জসিম উদ্দিন, মোঃ ইব্রাহীমসহ আরো অনেকে।


হামলাকারীদের মধ্যে উপস্থিত ছিলেন, মোকাম্মেল হোসেন, সালাউদ্দিন, মেহেদী হাসান ও মোহাম্মদ কামালুল হক কাউছার।

বৈঠকে ২ ইউনিয়নের প্রায় শতাধিক জনতা উপস্থিত ছিলেন। বৈঠকে উভয় ইউনিয়নের চেয়ারম্যান, জুড়ি বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক হামলাকারীরা ক্ষমা চান এবং ভবিষ্যতে এ ধরনের কর্ম করবে না বলে প্রতিশ্রুতি প্রদান করেন। ভবিষ্যতে এ ধরনের কোন ঘটনা যাতে পুনরাবৃত্তি না হয় এ বিষয়ে ট্রাম্পে স্বাক্ষর নেওয়া হয়। দুষ্কৃতকারীরা অন্যায় হয়েছে বলে স্বীকার করেন এবং ক্ষমা চান।

এএনবি২৪ ডট নেট / গাজী জাহাঙ্গীর আলম জাবির।।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.