Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

বিরামপুরে বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ পালিত

0 46

Get real time updates directly on you device, subscribe now.

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

 

‘এন্টিবায়োটিক ব্যবহারে সচেতনতা হই,সকলে মিলে এন্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স প্রতিরোধ করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিরামপুরের আয়োজনে বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ পালিত হয়েছে।

 

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে বিশ্ব

এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ (১৮-২৪ নভেম্বর) উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়।

 

উপজেলা আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ তাহাজুল ইসলাম এর সভাপতিত্বে এবং ডাক্তার শাহরিয়ার পারভেজ এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, মেডিকেল অফিসার ডাঃ শামসুজ্জামান সবুজ, মেডিকেল অফিসার ডাঃ মনিরা পারভীন, মেডিকেল অফিসার ডাঃ জান্নাতুল ফেরদৌস, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি আকরাম হোসেন, টিকাদান ইন্সপেক্টর মাসুদ পারভেজ, সিনিয়র নার্স মোর্শেদা খাতুন, নার্সিং সুপারভাইজার হোসনেয়ারা, চপলা মল্লিক, সিনিয়র স্টাফ নার্স শামীমা সুলতানা, লতিফা আকতার, রেহেনা পারভিন প্রমুখ।

ভিডিও নিউজ দেখতে সাবস্ক্রাইব করুন এএনবি২৪  ইউটিউব চ্যানেল।

উপজেলা আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ তাহাজুল ইসলাম বলেন,’বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ পালনের মাধ্যমে নিজেকে, নিজেদের পরিবার ও সমাজের জনগণকে এন্টিবায়োটিক ব্যবহার থেকে সচেতনতা বৃদ্ধি করা সম্ভব।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ।

এসময় স্বাস্থ্য কমপ্লেক্সের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, নার্স, সুধীজন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এএনবি২৪ ডট নেট নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকে । তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.