Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

বিরামপুরে এইচএসসি ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত

0 42

Get real time updates directly on you device, subscribe now.

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

 

দিনাজপুরের বিরামপুরে শান্তিপূর্ণভাবে এইচএসসি ও সমমানের পরীক্ষা উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। এবার দিনাজপুর ও মাদ্রাসা শিক্ষাবোর্ডের আওতায় বিরামপুর উপজেলার ৫টি কেন্দ্রে প্রায় এক হাজার দুই শত সাতানব্বই জন শিক্ষার্থী এই পরীক্ষায় অংশ গ্রহণ করেছে। তবে প্রথমদিনের পরীক্ষায় ২৩ জন শিক্ষার্থী অনুপস্থিত। এরমধ্যে ১২ জন দিনাজপুর শিক্ষাবোর্ডের এবং ৯ জন মাদ্রাসা শিক্ষাবোর্ডের।

 

রবিবার (০৬ নভেম্বর) সকাল ১১টার দিকে এইচএসসি ও সমমানের বাংলা প্রথমপত্র এবং আলিমের কুরআন মজিদ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ২ ঘণ্টার পরীক্ষায় ২০ মিনিট বহুনির্বাচনি প্রশ্নোত্তর ও ১ ঘণ্টা ৪০ মিনিটে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

 

উপজেলার এইচএসসি ও সমমান পরীক্ষার কেন্দ্রগুলো হলো বিরামপুর সরকারি কলেজ, বিরামপুর মহিলা ড্রিগ্রী কলেজ, বিরামপুর চাঁদপুর ফাজিল মাদ্রাসা, বিরামপুর সরকারি কলেজ (বিএম শাখা) এবং আদর্শ বিএম কলেজ।

জানতে চাইলে, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার বলেন, এসএসসি ও সমমানের পরীক্ষার সবকটি কেন্দ্র পরিদর্শন করছি। পরীক্ষা কেন্দ্রের পরিবেশ অনেক ভালো। পরীক্ষার্থীরা উৎসব মুখর পরিবেশে সুষ্ঠু সুন্দর ভাবে পরীক্ষা দিয়েছে। এছাড়াও সকল পরীক্ষার কেন্দ্রের আইন-শৃঙ্খলা স্বাভাবিক রয়েছে বলেও তিনি জানান।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.