Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

বিরামপুরে ইসলামী যুব আন্দোলনের বিক্ষোভ ও সমাবেশ বিরামপুর

0 46

Get real time updates directly on you device, subscribe now.

 

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের বিরামপুরে ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য সম্পাদক মুফিত শেখ মুহাম্মদ নুরুন নবীকে ষড়যন্ত্র ও হয়রানিমূলক মিথ্যা মামলার প্রতিবাদে নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (১৪ অক্টোবর) বিকেল ৫ টার দিকে বিরামপুর বড় মসজিদে আসরের নামাজ শেষে দিনাজপুর দক্ষিণ জেলা শাখার আয়োজন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য সম্পাদক মুফিত শেখ মুহাম্মদ নুরুন নবীকে ষড়যন্ত্র ও হয়রানিমূলক মিথ্যা মামলা থেকে নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে বক্তব্য রাখেন, প্রধান আলোচক ইসলামী আন্দোলনের বাংলাদেশের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ মুহাম্মদ বেলায়েত হোসেন, সভাপতি ইসলামী আন্দোলন দক্ষিণ দিনাজপুরের ডাঃ মোঃ নুর আলম সিদ্দিক ও সভাপতি যুব আন্দোলন দক্ষিণ দিনাজপুরের এমদাদুল হক প্রমুখ। বক্তারা তাদের বক্ত্যবে অবিলম্বে ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য সম্পাদক মুফিত শেখ মুহাম্মদ নুরুন নবীকে ষড়যন্ত্র ও হয়রানিমূলক মিথ্যা মামলা থেকে নিঃশর্ত মুক্তির দাবিসহ তীব্র প্রতিবাদ জানান।

দেশ-বিদেশের সর্বশেষ খবর সবার আগে পেতে আমাদের সাথেই থাকুন এএনবি২৪ ডট নেট’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

দেশ-বিদেশের সর্বশেষ খবর সবার আগে পেতে, এএনবি২৪ ডট নেট ফেইসবুক পেইজ যুক্ত হতে এখানে কিল্ক করার অনুরোধ রহিলো

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.