Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

বিয়ে করলেন ইমরান খানের সাবেক স্ত্রী, রেহাম ১৩ বছরের ছোট যুবককে,

0 112

Get real time updates directly on you device, subscribe now.

অনলাইন ডেস্ক

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের সাবেক স্ত্রী ব্রিটিশ-পাকিস্তানি সাংবাদিক রেহাম খান বিয়ে করেছেন। তার নতুন জীবনসঙ্গীর নাম মির্জা বিলাল। তিনি যুক্তরাষ্ট্র প্রবাসী পাকিস্তানি অভিনেতা।যুক্তরাষ্ট্রের সিয়াটল শহরে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে বলে শুক্রবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জানিয়েছেন রেহাম খান। একাধিক ছবিও পোস্ট করেছেন তিনি।

খবর জিও নিউজের। ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ছবিতে রেহাম ও বিলালকে একে অপরের হাত ধরে রাখতে দেখা গেছে। বিয়ের আংটিও সেখানে তুলে ধরা হয়েছে।

ক্যাপশনে রেহাম লিখেছেন- সিয়াটলে অনাড়ম্বর অনুষ্ঠানে আমরা বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছি। মুসলিম ঐতিহ্য মেনে আমার স্বামী মির্জা বিলাল স্বর্ণের গহনা পরতে রাজি হননি।বিয়ের সাজে স্বামীর হাত ধরে তোলা আরেকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেন- আমার আত্মার সঙ্গীকে পেয়েছি।

 

বিয়ের ঘোষণা দেওয়ার পরপরই অনুসারীরা এই দম্পতিকে অভিনন্দন জানাচ্ছেন। এটা রেহাম ও বিলাল দুজনেরই তৃতীয় বিয়ে। সাবেক মডেল ও অভিনেতা বিলাল বর্তমানে করপোরেট পেশাজীবী। রেহামের প্রথম স্বামী মনোরোগ বিশেষজ্ঞ ইজাজ রেহমান। তারা ১৯৯৩ সালে বিয়ে করেন। ২০০৫ সালে তাদের বিচ্ছেদ হয়। প্রথম সংসারে রেহামের তিন সন্তান রয়েছেন, সবাই যুক্তরাজ্যে থাকেন।

এরপর ২০১৪ সালে সাংবাদিক রেহাম খান পাকিস্তানের ক্রিকেট কিংবদন্তি ইমরান খানকে বিয়ে করেন। তবে তাদের দাম্পত্য জীবন ১০ মাসের বেশি টেকেনি।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.