Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

বিদ্যুতের মূল্য বৃদ্ধি ‘মরার ওপর খাঁড়ার ঘা’ :বিএনপির মহাসচিব ফখরুল

0 29

Get real time updates directly on you device, subscribe now.

বিদ্যুতের  পাইকারি দাম বৃদ্ধির সরকারি সিদ্ধান্তকে ‘মরার ওপর খাঁড়ার ঘা’ উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, একদিকে চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বেড়েই চলেছে। কিছুদিন আগেই বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে, গ্যাসের দাম বাড়ানো হয়েছে, পানির দাম বাড়ানো হয়েছে।

 

এখন আরেক দফা বিদ্যুতের দাম বাড়ানো হলো। সাধারণ মানুষের জীবন দুঃসহ করে করে তুলেছে সরকার।

সোমবার (২১ নভেম্বর) বিকেলে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলের মহাসচিব এই প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

মির্জা ফখরুল বলেন, এই অনির্বাচিত সরকার জনগণের বিপরীত অবস্থানে গিয়ে প্রতিপক্ষ হিসেবে গণশত্রুতে পরিণত হয়েছে। এমন দুর্নীতি করেছে যে, প্রত্যেকটি খাত, মন্ত্রণালয়, অধিদপ্তর সামাল দেওয়া সম্ভব হচ্ছে না। এখন আইএমএফের ঋণ পাওয়ার জন্য মরিয়া হয়ে তারা জনগণের ওপর অত্যাচার-নির্যাতন শুরু করেছে।

 

আরো খবর,নিজেদের অভ্যন্তরীণ বিষয় নিয়ে বিদেশি কূটনীতিকদের কাছে কেউ জানতে চায় না। পররাষ্ট্রমন্ত্রী

দুই জঙ্গি ছিনতাইয়ের ঘটনা ‘আবার সেই জঙ্গি নাটক’ কিনা- জনগণের কাছে এ প্রশ্ন উঠেছে দাবি করে তিনি বলেন, এটা কেমন করে হতে পারে? অসম্ভব ব্যাপার। সরকার আরেকটা শুরু করেছিল- অগ্নিসন্ত্রাস। খুব একটা হালে পানি পায়নি। এখন জঙ্গি জঙ্গি শুরু করেছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম, দুই সদস্য সচিব আমিনুল হক ও রফিকুল আলম মজনু, বিএনপির মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন, সদস্য সচিব শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.