Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

বিজয় দিবসে মালদ্বীপে প্রবাসীদের ফুটবল টুর্নামেন্টের আয়োজন,জয়ের হাসি বাংলাদেশি সিলেট দলের।

0 140

Get real time updates directly on you device, subscribe now.

মহান বিজয় দিবস উপলক্ষে মালদ্বীপ প্রবাসীদের ১৬টি টিম নিয়ে ফুটবল খেলার আয়োজন করে ‍‍`ভিউ স্পোর্টস ক্লাব
ফুটস্যাল কাপ-২০২২, ভিউ কনস্ট্রাকশন প্রাইভেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক প্রবাসী বাংলাদেশি নাগরিক মো. দুলাল হোসেন। ভিডিও নিউজ দেখতে সাবস্ক্রাইব করুন এএনবি২৪  ইউটিউব চ্যানেল।

 

(১৬ই ডিসেম্বর) শুক্রবার সকাল ৭টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলা এই ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণ করা অন্যান্য দলগুলিকে হারিয়ে দিয়ে বাংলাদেশিদের নিয়ে গঠিত দল (সিলেট এস এস) বিজয়ের এই দিনে দেশের জন্য সত্যিকারভাবে সম্মান অর্জন করেছেন। মালদ্বীপ সহ সব খবর জানতে, এখানে ক্লিক করে এএনবি২৪ ডট নেট ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ।

 

বিজয় উৎসবের খেলাটি ভিউ কনস্ট্রাকশন প্রাইভেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মো. দুলাল হোসেন এর সভাপতিত্বে মালদ্বীপের জাতীয় একুভেনী ক্রিকেট ও ফুটবল প্রেকটিস মাঠে অনুষ্ঠিত হয়।আরও পড়ুন। মালদ্বীপে সম্মানসূচক অ্যাওয়ার্ড পেলেন কৃষি উন্নয়নে গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজ

 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনার রিয়ার এডমিরাল এস এম আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মালদ্বীপের উচ্চ শিক্ষামন্ত্রী ডক্টর ইবরাহীম হোসাইন ও প্রবাসী চিকিৎসক  মুক্তার আলী লস্কর, মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি আলহাজ দুলাল মাদবর, এন বি এল মানি ট্রান্সফার প্রাইভেট লিমিটেডের লোকাল ডিরেক্টর হান্নান খান কবির।ব্যাবসায়ী মজিবুর রহমান, মনির হোসেন, জাকির হোসেন, আলিম দুরানি বাবুল হোসেন, হাদিউল ইসলাম।

উপস্থিত অতিথি বৃন্দ।

পুরস্কার বিজয়ী অনুষ্ঠানে প্রধান অতিথিবক্তব্যে বলেন, কর্ম ব্যস্ততার ক্লান্তি অপসারণের বিজয় দিবসে প্রবাসীদের বিনোদনের জন্য প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন করায় বাংলাদেশি হিসেবে মোঃ দুলাল হোসেনকে ধন্যবাদ জানান। প্রবাসীদের সমসাময়িক সমস্যা নিরসনে হাই কমিশন নিরলসভাবে কাজ করা যাচ্ছেন বলে জানান তিনি। প্রবাসী বাংলাদেশিদের বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য যার যার অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান।আরও পড়ুনঃ১৬ বছরে পদার্পণ করেছে এমআই কলেজ,কৃষি গবেষণায় তাদের সাফল্য চোখে পড়ার মত

,এই সময় আরও উপস্থিত ছিলেন, গাজী সাদেক, এম আর মামুন,সাইফুল ইসলাম, এনামুল হোক জাকির, মনির হোসেন, সহ মালদ্বীপের আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন, সামাজিক সংগঠন ও কমিউনিটি নেতাসহ হাজার হাজার প্রবাসী বাংলাদেশী।

যারা উপস্থিত হয়েছে, এবং সর্বাধিকভাবে সাহায্য সহযোগিতা করেছেন সবাইকে ধন্যবাদ জানিয়েছেন ভিউ কনস্ট্রাকশন  প্রাইভেট লিমিটেড এবং  ভিউ স্পোর্টস ক্লাব এর চেয়ারম্যান দুলাল হোসেন।

এএনবি২৪ ডট নেট নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকে । তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.