Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

বিএনপির সাত সংসদ সদস্যদের পদত্যাগ বিষয়ে যা বললেন ওবায়দুল কাদের

0 45

Get real time updates directly on you device, subscribe now.

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের রংপুরের সমাবেশে বিএনপির সাত সংসদ সদস্যদের পদত্যাগ করার বিষয়ে যে বক্তব্য দিয়েছে সে বিষয়ে পতিক্রিয়া জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। কাদের এনিয়ে পাল্টা প্রশ্ন করে বলেছেন, তাঁদের সাতজন সংসদ সদস্য পদত্যাগ করলে কি সংসদ অচল হয়ে যাবে? এটা বিএনপির দলের সিদ্ধান্ত, সরকারের নয়।

রবিবার (৩০ অক্টোবর) ধানমন্ডিতে দলের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের জাতীয় সম্মেলনকে ঘিরে এক প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন।                                                                                                                               আওয়ামী লীগ পাল্টাপাল্টি কর্মসূচিতে বিশ্বাসী নয় বলে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় সম্মেলনকে সামনে রেখে দলের বিভিন্ন প্রস্তুতি সভা ও ধারাবাহিক কর্মসূচি হচ্ছে। বিএনপির সঙ্গে এটা কোনো পাল্টাপাল্টি কর্মসূচি নয়। দলের এসব কর্মসূচি পূর্বনির্ধারিত

ধানমন্ডিতে দলের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ওবায়দুল কাদেরসহ দলের সভাপতিমণ্ডলীর সদস্যরা। ছবি-সংগৃহীত
বিএনপি আবারও আগুন সন্ত্রাস সৃষ্টি করলে জনগণকে সঙ্গে নিয়ে কঠোরভাবে প্রতিরোধের হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, সাম্প্রদায়িক অপশক্তির সহযোগিতা ছাড়া বিএনপির সভা-সমাবেশ এখনও অচল ।

তিনি আরও বলেন, বিএনপি এখনও জঙ্গিবাদ ও সাম্প্রদায়িক শক্তির বড় পৃষ্ঠপোষক।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের আগেই দলের মেয়াদ উত্তীর্ণ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলোর সম্মেলন অনুষ্ঠিত হবে।

সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ, ডক্টর আবদুর রাজ্জাক, মো. ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ডা. দীপু মনি, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডক্টর আবদুস সোবহান গোলাপ ও দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.