এএনবি২৪ ডট নেট/ASIAN NEWS BROADCAST

বাংলাদেশ সময় বিকেল সোয়া পাঁচটায়-বাংলাদেশ-নেপাল ফাইনাল

0 79

সোমবার কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে মেয়েদের সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে স্বাগতিক নেপালের মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সোয়া পাঁচটায়।

প্রথমদিকে জানা যায়, বাংলাদেশের কোনো টিভি চ্যানেলে দেখা যাবে না এই ম্যাচ। কিন্তু শেষ পর্যন্ত খেলাটি সম্প্রচার করবে বলে জানিয়েছে দেশের একমাত্র স্পোর্টস-ভিত্তিক চ্যানেল টি স্পোর্টস। তবে চ্যানেলটির ডিজিটাল প্ল্যাটফর্ম বা ইউটিউবে দেখানো হবে কিনা, সেটি চূড়ান্ত নয়।

 

 

এ ছাড়া চাইলেই অনলাইনেও দেখতে পারবেন বাংলাদেশ-নেপালের হাইভোল্টেজ ফাইনাল। বাংলাদেশের ফুটবলপ্রেমীরা ম্যাচটি দেখতে পারবেন যুক্তরাজ্যভিত্তিক এলেভেন স্পোর্টসের স্ট্রিমিং ওয়েবসাইটে। সাফের এই আসরের সবগুলো ম্যাচই সরাসরি প্রচার করেছে এই ওয়েবসাইট। আজকের ফাইনাল দেখতে ক্লিক করুন এই লিঙ্কে

খেলাটি যেহেতু স্বাগতিকদের মাঠে আর সাফে এর আগে তিন বারের দেখায় নেপালের বিপক্ষে কোনো জয় নেই বাংলাদেশের মেয়েদের। তাই ট্রফি জিততে সানজিদাদের কঠিন পরীক্ষা দিতে হবে।

 

 

আজ ফাইনালে যে দলই জিতুক না কেন, নতুন চ্যাম্পিয়ন পাবে সাফ। কারণ এর আগে নেপাল চারবার ও বাংলাদেশ একবার ফাইনালে উঠলেও প্রতিবারেই ভারতের কাছে হেরে বিদায় নিতে হয় দুই দলকে। টুর্নামেন্টের ইতিহাসে এই প্রথম হতে যাচ্ছে ভারতবিহীন ফাইনাল।

Leave A Reply

Your email address will not be published.