Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

বাংলাদেশি যুবকের ঝুলন্ত লাশ, পরিবারের দাবি হত্যা,সরকারের সহযোগিতা কামনা।

0 65

Get real time updates directly on you device, subscribe now.

সৌদি আরবের রাজধানী রিয়াদে রেজাউল হক (৪৫) নামে এক প্রবাসী বাংলাদেশির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সৌদি পুলিশ। তবে নিহতের একটি ভিডিও দেখে তার পরিবারের লোকজন বলছেন এটি আত্মহত্যা না, এটি পরিকল্পিত হত্যা।

 

নিহতের ভাই ওবায়দুল হক জানান, রেজাউলের কর্মস্থলের লোকজন রেজাউলের মৃত্যুকে আত্মহত্যা বলে প্রচার করছে। কিন্তু সে আত্মহত্যা করবে এমন কোনো কারণ ছিল না। দেশে পরিবার, স্ত্রী, সন্তান ও আত্মীয়স্বজন সবার সঙ্গে তার সম্পর্ক অনেক ভালো ছিল।

 

তিনি দাবি করেন, রেজাউলের নিথর দেহের ঝুলন্ত ভিডিও দেখে বুঝা যাচ্ছে সে আত্মহত্যা করেনি। মালিকপক্ষ তাকে খুব ভালোবাসতো। প্রতিহিংসাবশত কেউ তাকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দিচ্ছে।

বুধবার দুপুরে রেজাউলের মৃত্যুর খবরটি পায় তার পরিবার। একই সঙ্গে সে দেশে তার সঙ্গে কর্মরত একজন রেজাউলের ঝুলন্ত মরদেহের একটি ভিডিও পাঠায়।

 

 

 

রেজাউল হক নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কাউমাঝির বাড়ির সৈয়দ আহমদের ছেলে।

নিহতের পরিবর জানায়, রেজাউল দীর্ঘ ২০ বছর যাবত প্রবাসে রয়েছেন। চার বছর আগে ছুটিতে দেশে এসে আবার চলে যান। তার দুই মেয়ের মধ্যে একজনকে বিয়ে দিয়েছেন। পরিবারকে স্বাবলম্বী করতে তার চেষ্টার কমতি ছিল না। চলতি বছরে একেবারে দেশে ফিরে আসার কথা ছিল তার।

এদিকে পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে এখন চোখে অন্ধকার দেখছে নিহতের স্ত্রী ও দুই মেয়েসহ পুরো পরিবার। রেজাউলের মৃতদেহ দেশে আনতে আহাজারি করছে অসহায় পরিবার, চেয়েছেন সরকারের সহযোগিতা

 

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.