Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর খোলামেলা মালদ্বীপে

0 178

Get real time updates directly on you device, subscribe now.

ব্যস্ততার মধ্যে নিজের জন্য কিছুটা সময় বের করেছেন বলি নায়িকা। পিছনে দেখা যাচ্ছে মালদ্বীপের মনোরম দৃশ্য।

লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে এখন অনেক দূরে রয়েছেন জাহ্নবী। সময় পেলেই ফ্রেশ অক্সিজেন নিতে বেরিয়ে পড়েন বলি কন্যা। সম্প্রতি মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন জাহ্নবী। তবে কার সঙ্গে উড়ে গেলেন সমুদ্র-সৈকতে, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

 

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরকে নিয়ে উত্তেজনার শেষ নেই ভক্তদের। নেটপাড়ার সাহসী অভিনেত্রীর তকমা ইতিমধ্যেই জুড়ে গিয়েছে জাহ্নবীর সঙ্গে। স্টারকিডদের নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে থাকে। বি-টাউনের সেক্সিয়েস্টদের তালিকায় প্রথম সারিতেই রয়েছে জাহ্নবী কাপুর।

 

সর্বদাই নেটদুনিয়ায় আগুন জ্বালাতে সিদ্ধহস্ত শ্রী-কন্যা। বোল্ড অ্যান্ড সেক্সি পোশাকের জন্যই শিরোনামে উঠে রাতের ঘুম কেড়ে নিয়েছেন জাহ্নবী কাপুর। জাহ্নবী কাপুরের শরীরী নেশায় পুড়ে ছাই নেটিজেনরা। রাতারাতি সোশ্যাল মিডিয়ার পুরো অ্যাটেনশনটাই কেড়ে নিয়েছেন শ্রী কন্যা।

 

ফ্যাশন স্টেটমেন্টে প্রতিনিয়তই ঝড় তুলছেন জাহ্নবী কাপুর। তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন তা জানতে সর্বদাই মুখিয়ে রয়েছেন ভক্তরা। এই মুহূর্তে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন জাহ্নবী। বিকিনির হট ক্লিভেজে মুহুর্তে নেটপাড়ায় আগুন জ্বালিয়েছেন জাহ্নবী কাপুর।

বিকিনি পরে সমুদ্রের নীল জলরাশি এবং মনোরম আবহাওয়া উপভোগ করছেন জাহ্নবী কাপুর। নিজের সোশ্যাল মিডিয়ায় লাস্যময়ী অবতারে ছবি পোস্ট করেছেন জাহ্নবী কাপুর। খোলা চুলে অভিনেত্রীকে দেখে বোল্ড আউট হয়েছেন ভক্তরা।

আন্তর্জাতিক সংবাদপত্রের মতে, জাহ্নবী বর্তমানে তার প্রাক্তন প্রেমিক এবং ব্যবসায়ী শিখর পারিয়ার সাথে মালদ্বীপের ছুটি কাটাচ্ছেন। শিকার তার ইনস্টাগ্রামে মালদ্বীপ এর কোনও ছবি পোস্ট করেননি তবে তিনি মালদ্বীপের একটি দৃশ্যের এ ছবি পোস্ট করেছেন।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.