Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

প্রবাসীদের বৈধভাবে রেমিট্যান্স পাঠানোর আহ্বান-পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

0 55

Get real time updates directly on you device, subscribe now.

 ওবায়দুল হক মানিক, আমিরাত থেকে

প্রবাসীদের বৈধভাবে রেমিট্যান্স পাঠানোর আহ্বান জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। পরিকল্পনামন্ত্রী বলেছেন, বৈশ্বিক অর্থনৈতিক সংকটে প্রবাসীদের রেমিট্যান্স দেশের অর্থনীতিতে খুবই গুরুত্ব বহন করে। দেশের উন্নয়নে ও বৈশ্বিক অর্থনৈতিক সংকট থেকে উত্তরণে সহযোগী হতে প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানো জরুরি। সংযুক্ত আরব আমিরাতের শারজার এক্সপো সেন্টারে

 

শুক্রবার (১৪ অক্টোবর) আইডিয়া গ্যালারি আয়োজিত তিন দিনব্যাপী প্রবাসী উৎসবের উদ্বোধনী অধিবেশনে
প্রবাসীদের সঙ্গে মতবিনিময়ে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল বিএম জামাল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মুহাম্মদ আবু জাফর, বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর কাজী সাইদুর রহমান, অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্স বাংলাদেশের চেয়ারম্যান ও ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সেলিম আর এফ হোসেন, এনআরবি ব্যাংকের চেয়ারম্যান মাহতাবুর রহমান নাসের সিআইপি।

উদ্বোধনী সভার পর অতিথিরা প্রবাসী উৎসবে অংশ নেওয়া আর্থিক প্রতিষ্ঠান ঘুরে দেখেন৷ বাংলাদেশ থেকে আসা ব্যাংক ও আমিরাতের বিভিন্ন এক্সচেঞ্জ মিলে ২০টি প্রতিষ্ঠান উৎসবে স্টল নিয়ে নিজেদের উপস্থাপন করছে।

প্রবাসী উৎসবের আয়োজক জর্জ খান জানিয়েছেন, অনুষ্ঠানে দারুণ সাড়া পড়েছে।অনুষ্ঠানে থাকছে শিল্পীদের পরিবেশনা, ফ্যাশন শো ও পিঠা প্রতিযোগিতা। এছাড়া রেমিট্যান্স প্রেরণে ভূমিকা রাখায় প্রবাসীদের সম্মাননা দেওয়া হবে। মেলা ১৬
অক্টোবর পর্যন্ত চলবে।

দেশ-বিদেশের সর্বশেষ খবর সবার আগে পেতে আমাদের সাথেই থাকুন এএনবি২৪ ডট নেট’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আমিরাতসহ প্রবাসের খবর জানতে, এএনবি২৪ ডট নেট ফেইসবুক পেইজ যুক্ত হতে এখানে কিল্ক করার অনুরোধ রহিলো

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.