Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

নাঙ্গলকোটে রায়কোট উত্তর ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ইসরাফিল হাজারীর মনোনয়ন দাখিল

0 128

Get real time updates directly on you device, subscribe now.

মুহা,ফখরুদ্দীন ইমন

কুমিল্লার নাঙ্গলকোটে আসন্ন রায়কোট উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ ইসরাফিল হাজারী রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়নপত্র দাখিল করেছেন।

 

মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাচন কার্যালয়ে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়নপত্র দাখিলকালে উপস্থিত ছিলেন মাওলানা নিজাম উদ্দিন হামিদী, হাজী এনামুল হক, বিশিষ্ট ব্যবসায়ী আতাউর রহমান সওদাগর, সমাজসেবক আবুল কাশেম কন্ট্রাক্টর জামাল হোসেন মজুমদার, ওবায়েদুল হক মজুমদার অপু, মাসুম বিল্লাহ্ হাজারী, মনসুর আলম মানিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

এ সময় স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ ইসরাফিল হাজারী বলেন, ‘আমি একজন সমাজকর্মী হিসেবে দীর্ঘদিন যাবৎ নিজ এলাকাসহ নাঙ্গকোটের বিভিন্ন এলাকায় সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছি। সমাজ ও মানবতার কল্যাণে কাজ করার সুবিধার্থে আমি একটি স্বীকৃতি চাই। এজন্য আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে রায়কোট উত্তর ইউপি নির্বাচনে অংশগ্রহণ করছি। বিষয়টি নিয়ে কেউ বিভ্রান্তিকর তথ্য ছড়াবেন না। আমি সকলের দোয়া, ভালোবাসা ও সহযোগিতা নিয়ে এগিয়ে যেতে চাই’।

 

উল্লেখ্য, বাংলাদেশ নির্বাচন কমিশন গত ৭ নভেম্বর এ নির্বাচনের তফসিল ঘোষনা করেন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৯ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.