এএনবি২৪ ডট নেট/ASIAN NEWS BROADCAST

ধুনটে হত্যা মামলার প্রধান আসামিকে কুপিয়ে হত্যা। anb24.net

0 38

মোঃ আনোয়ার হোসেন ধুনট বগুড়া প্রতিনিধি

বগুড়ার ধুনটে সুলতান প্রাং (৩৬) নামের এক হত্যা মামলার প্রধান আসামিকে কুপিয়ে হত্যা করেছে দৃর্বৃত্তরা । সুলতান উপজেলার এলাঙ্গী ইউনিয়নের শৈলমারী গ্রামের মৃত আলতাব আলীর ছেলে।

বুধবার (১৪ই সেপ্টেম্বর) আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে শৈলমারী মধ্যপাড়া একটি মাদ্রাসার কাছে সুলতানকে কুপিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে যায় দৃর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ রাত্রি সাড়ে ৮ টার দিকে সুলতানের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সুলাতানের বিরুদ্ধে ধুনট থানায় হত্যা, মাদক সহ একাধিক মামলা রয়েছে। সুলতান প্রাং ২০২০সালের ২ই ফেব্রুয়ারি শৈলমারী গ্রামের মোকছেদ আলীর ছেলে রঞ্জু মিয়াকে কুপিয়ে হত্যা করে। রঞ্জু মিয়া হত্যার মামলার প্রধান আসামি সুলতান। ওই হত্যা মামলায় দীর্ঘদিন জেলহাজত খাটার পর জামিনে বেরিয়ে এসে সুলাতান বেপরোয়া ওঠে। এলাকায় প্রকাশ্যে মাদক সেবন ও মাদক ব্যবসার সাথে জড়িয়ে পড়ে বলে জানা যায়।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাজ্জাকুল ইসলাম জানান, হত্যা কান্ডের সংবাদ পেয়ে সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করে সুলতানের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার ময়না তদন্তের জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হবে। এ রিপোর্ট পাঠানো পর্যন্ত সময়ে থানায় মামলার প্রস্ততি চলছিল।

Leave A Reply

Your email address will not be published.