Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

জেলা পরিষদ নির্বাচনে চৌদ্দগ্রাম ওয়ার্ডে ভার্ড কামাল বিজয়ী

0 61

Get real time updates directly on you device, subscribe now.

 

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে ১৭নং চৌদ্দগ্রাম ওয়ার্ডে এমরানুল কামাল কামাল (ভার্ড কামাল) টিউবওয়েল প্রতীক নিয়ে ৫৯ ভোট পেয়ে বিজয় লাভ করেছেন।

 

সোমবার দুপুর আড়াইটায় চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ভোট গ্রহণ ও গণনা শেষে প্রিজাইডিং অফিসার ও চৌদ্দগ্রাম উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: নাসির উদ্দীন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

 

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মহিবুল আলম কানন বক প্রতীক নিয়ে পেয়েছেন ৫৮ ভোট৷ এছাড়া বৈদ্যুতিক পাখা প্রতীক নিয়ে কাজী জাফর আহমেদ ৩৩ ভোট, অটো রিকসা প্রতীকে ভিপি ফারুক আহম্মদ মিয়াজী ২১ ভোট, তালা প্রতীকে জিএম জাহিদ হোসেন টিপু ৭ ভোট ও আবুল কালাম আজাদ ভুঁইয়া নয়ন পেয়েছেন ১ ভোট।

 

 

উল্লেখ্য, সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত কুমিল্লা জেলা পরিষদ নির্বাচন-২০২২ এর ১৭নং চৌদ্দগ্রাম ওয়ার্ডের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ শেষে দুপুর আড়াইটায় ফলাফল ঘোষণা করেন প্রিজাইডিং অফিসার ও চৌদ্দগ্রাম উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: নাসির উদ্দীন। এ সময় উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: ফারুক হোসেনসহ প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের পোলিং এজেন্টসহ আইনশৃঙ্খলা বাহিনী, সাংবাদিক ও উৎসুক জনতা। এবার চৌদ্দগ্রাম থেকে জেলা পরিষদ নির্বাচনে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। অপ্রীতিকর ঘটনা এড়াতে র‍্যাব, পুলিশ, আনসারসহ আইনশৃঙ্খলা বাহিনী সর্বদা সতর্ক অবস্থায় থাকায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ ও ফলাফল ঘোষণা করা হয়।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.