Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

চৌদ্দগ্রামে ধানক্ষেত থেকে অটোচালক রাশেদের মরদেহ উদ্ধার

0 4,044

Get real time updates directly on you device, subscribe now.

 

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে মো. রাশেদ (১৫) নামের এক অটোচালকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেলে উপজেলার শামুকসার এলাকা থেকে এ মরদেহটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত লাশের পরিচয় সনাক্ত করা হয়েছে। সে উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের বাসন্ডা গ্রামের মশিউর রহমানের ছেলে।

 

তথ্যটি নিশ্চিত করে বৃহস্পতিবার সন্ধায় চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, বৃহস্পতিবার বিকাল আনুমানিক চারটার সময় স্থানীয় লোকজন উজিরপুর ইউনিয়নের শামুকসার নামক স্থানে রাস্তার পাশের ধানক্ষেতে অজ্ঞাতনামা একটি মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। সংবাদ পেয়ে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল শেষে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। মরদেহের পেটে একটি গভীর ক্ষত রয়েছে। ধানক্ষেতের পাশেই পড়েছিল তার অটোরিক্সাটি। নিহতের স্বজনদের সহায়তায় লাশের পরিচয় সনাক্ত করা হয়েছে।

 

তিনি আরও জানান, রাশেদ গত বুধবার সকালে প্রতিদিনের মতো অটো নিয়ে বাড়ি থেকে বের হয়ে ঐদিন রাত পর্যন্ত বাড়িতে না ফেরায় রাশেদের বাবা মশিউর রহমান বৃহস্পতিবার দুপুরে থানায় একটি হারানো ডায়েরি করেন। ময়নাতদন্ত শেষে স্বজনদের নিকট লাশ হস্তান্তর করা হবে।’

 

নিহত রাশেদের বাবা মশিউর রহমান বলেন, ‘রাশেদ প্রতিদিনের মতো গত বুধবার অটো নিয়ে বাড়ি থেকে বের হয়। রাতে বাড়িতে না ফেরায় আমরা সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে আজ দুপুরে থানায় একটি নিখোঁজ ডায়েরি করি। বিকালে অজ্ঞাত একটি লাশ উদ্ধারের খবর পেয়ে থানায় এসে দেখি এটি আমার ছেলে রাশেদেরই লাশ। তাকে কে বা কাহারা হত্যা করেছে আমি কিছুই বলতে পারছিনা। আমি আমার ছেলে হত্যার ঘটনায় সুষ্ঠু তদন্ত সাপেক্ষে খুনিদের কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।’

 

এদিকে রাশেদের মর্মান্তিক এ মৃত্যুর সংবাদে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। নিহতের বাড়িতে বইছে শোকের মাতম। পিতা-মাতাসহ স্বজনদের গগনবিদারী চিৎকারে যেন আকাশ-বাতাস ভারি হয়ে উঠছে।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.