Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

চৌদ্দগ্রামে দারুল উলুম ক্যাডেট মাদরাসার উদ্যোগে ১৬তম বার্ষিক মাহফিল অনুষ্ঠিত

0 44

Get real time updates directly on you device, subscribe now.

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা)

কুমিল্লার চৌদ্দগ্রামে দারুল উলুম ক্যাডেট মাদরাসার উদ্যোগে ১৬তম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ওয়াজ মাহফিল শেষে হেফ্জ শেষ করায় মাদরাসার হেফ্জ বিভাগের তিনজন ছাত্রকে পাগড়ি প্রদান করা হয়।
আমদের ভিডিও নিউজ দেখতে সাবস্ক্রাইব করুন এএনবি২৪ ইউটিউব চ্যানেল।

 

গত শুক্রবার (২ ডিসেম্বর) বিকালে মাদরাসা সংলগ্ন চৌদ্দগ্রাম বাজারস্থ মুন্সীবাড়ী জামে মসজিদ সড়কে এ উপলক্ষে আয়োজিত বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান ওয়ায়েজিন ছিলেন চট্টগ্রাম থেকে আগত, হাটহাজারী দারুল উলুম মঈনুল ইসলাম মাদরাসা মুহাদ্দিস ড. মাওলানা মুফতি নুরুল আফসার আল-আজহারী। দেশ বিদেশের সব খবর জানতে,এখানে ক্লিক করে এএনবি২৪ডটনেট ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ।

 

বিশেষ ওয়ায়েজিন ছিলেন কুমিল্লা থেকে আগত, লাকসাম আল-মদিনা ইসলামিয়া মাদরাসার মুহতামিম হাফেজ মাওলানা খোরশেদ আলম সিদ্দিকী, চৌদ্দগ্রাম কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হয়রত মাওলানা মনির হোসাইন, মুন্সীবাড়ী জামে মসজিদের খতিব মাওলানা ইসমাঈল হোসেন প্রমুখ।

 

মাদরাসা পরিচালনা কমিটি ও মাহফিল এন্তেজামিয়া কমিটির সভাপতি মাওলানা আব্দুল কাদেরের সভাপতিত্বে ও মোহাম্মদ সাদ্দাম হোসেন মুন্সীর পরিচালনায় মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদরাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ মোস্তফা, পরিচালনা কমিটির সদস্য মোহাম্মদ মোতালেব হোসেন, মোহাম্মদ হানিফ মুন্সী, মোহাম্মদ কবির মুন্সী, মাওলানা মোহাম্মদ শামীম, মোহাম্মদ শামীম, মাস্টার আবু তাহের, মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, চৌদ্দগ্রাম বাজারের ব্যবসায়ীবৃন্দসহ স্থানীয় ধর্মপ্রাণ মুসলমানবৃন্দ।
আরও পড়ুনঃ চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত

মাহফিল শেষে প্রধান ওয়ায়েজিন ড. মাওলানা মুফতি নুরুল আফসার আল-আজহারী মাদরাসার হেফ্জ বিভাগের তিন ছাত্র হাফেজ মোহাম্মদ ইয়াকুব হোসেন মিশাল, হাফেজ মোহাম্মদ নিহাদুল হক ও হাফেজ মোহাম্মদ সাইফুল ইসলাম ইয়ামিনকে পাগড়ী পড়িয়ে দেন। পরে দেশ ও মুসলিম উম্মাহর কল্যাণ কামনায় দোয়া-মুনাজাত করা হয়।

এএনবি২৪ ডট নেট নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকে । তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.