Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

চৌদ্দগ্রামে ডাকাত দলের সর্দারসহ আটক ৫

0 32

Get real time updates directly on you device, subscribe now.

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ডাকাত দলের সর্দার শিপনসহ ৫ ডাকাতকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো: নোয়াখালী জেলার সেনবাগ থানার বালিয়াকান্দি গ্রামের মো: সোলেমান প্রকাশ ইউসুফ মিকারের ছেলে মো: জাকির হোসেন প্রকাশ শিপন ও মো: সুজন, লক্ষীপুর জেলার সদর থানার রাজিবপুর গ্রামের মৃত মমিন মিয়ার ছেলে মো: শাখাওয়াত হোসেন আরিফ প্রকাশ সাগর, নোয়াখালী জেলার কবিরহাট থানার চর গুইল্লা খালী গ্রামের মৃত আব্দুল হালিমের মো: সোহেল রানা, কুমিল্লা জেলার চান্দিনা থানার দল্লাই নবাবপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে আলাউদ্দিন।

জানা গেছে, গত ১৮ অক্টোবর গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের বিজয়করা এলাকার ‘গ্রীন ভিলা এগ্রো ফার্ম’ এ সংঘবদ্ধ একটি ডাকাত দল ফার্মের নৈশ প্রহরীদেরকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ৬টি গরু ডাকাতি করে পিকআপে পরিবহনযোগে নিয়ে যায়। এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় মামলা দায়ের হলে জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার) এ নির্দেশনায় সিনিয়র সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) জাহিদুল ইসলাম ও চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমার প্রত্যক্ষ তত্ত্বাবধানে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ত্রিনাথ সাহা ও মামলার তদন্ত কর্মকর্তা থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ শাহিনুল ইসলামসহ চৌদ্দগ্রাম থানার একটি টিম গত ৯-১০ নভেম্বর বিশেষ অভিযান পরিচালনা করে নোয়াখালীর কবিরহাট ও সেনবাগ এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চালিয়ে ডাকাত সর্দার শিপনসহ ৫ ডাকাতকে আটক করে। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ, একটি মোটরসাইকেল ও একটি তালা কাটার যন্ত্র উদ্ধার করা হয়।

শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে সিনিয়র সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) জাহিদুল ইসলাম প্রেস কনফারেন্স এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন। এ সময় উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা, পুলিশ পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ শাহিনুল ইসলাম। প্রেস কনফারেন্সে সিনিয়র সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) জাহিদুল ইসলাম বলেন, ‘মামলা রুজু হওয়ার পর ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ বিশ্লেষন করে জেলা পুলিশ সুপার মহোদয়ের সার্বিক নির্দেশনায় তথ্য প্রযুক্তির সহযোগিতায় বিশেষ অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার শিপনসহ ৫ ডাকাতকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় চুরি-ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। শুক্রবার দুপুরে আটককৃতদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে’।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.