Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

চৌদ্দগ্রামে ‘জুলেখা-জরিনা প্রাথমিক স্বাস্থ্য সেবাকেন্দ্র’ এর উদ্বোধন

0 37

Get real time updates directly on you device, subscribe now.

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) ।
পল্লী অঞ্চলে স্বাস্থ্যসেবা সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে কুমিল্লার চৌদ্দগ্রামে ‘জুলেখা-জরিনা প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা সেবাকেন্দ্র’ এর উদ্বোধন করা হয়েছে।

 

সোমবার (৩১ অক্টোবর) সকালে উপজেলার ঘোলপাশা ইউনিয়নের ধনুসাড়া গ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্পূর্ণ সেবামূলক ও অলাভজনক এ প্রতিষ্ঠানের উদ্বোধন করেন সাবেক সিভিল সার্জন ও প্রতিষ্ঠানের চেয়ারম্যান ডা. মো: মজিবুল হক।

 

‘জুলেখা-জরিনা প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা সেবাকেন্দ্র’ এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আবু নোমান মো: বজলুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ‘জুলেখা-জরিনা প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা সেবাকেন্দ্র’ এর প্রধান উপদেষ্টা মিসেস হাসিনা আক্তার।

 

‘জুলেখা-জরিনা প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা সেবাকেন্দ্র’ এর সার্বিক তত্ত্বাবধানে থাকবেন ডা. মশিউর রহমান জিকু ও ডা. শেখ নিলুফার ইয়াসমিন পুষ্প। এছাড়া প্রতিষ্ঠানটির পৃষ্ঠপোষকতায় থাকবেন ইঞ্জিনিয়ার এ এইচ এম আজাদুর রহমান জিসান ও ড. আনিকা বেনজির আশা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সলাকান্দি উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক মাস্টার ইয়াছিন, হোমিওপ্যাথী চিকিৎসক মৌলভী আতর ইসলাম, সাবেক সেনা সদস্য মো: আহসান উল্লাহ, কুমিল্লা পপুলার হাসপাতালের ল্যাব ইনচার্জ কেফায়েত উল্লাহ, পল্লী চিকিৎসক কাজী জসিম উদ্দিন, চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব টেকনিশিয়ান নাসরিন আক্তার মুক্তা, বিশিষ্ট সমাজসেবক আব্দুল লতিফ, মো: হেলাল ও আবুল কাশেম প্রমুখ।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.