Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

চৌদ্দগ্রামে ওয়ারেন্টভুক্ত ১২ আসামী গ্রেফতার

0 50

Get real time updates directly on you device, subscribe now.

 

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা)  প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত ১২ আসামীকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতরা হলো: উপজেলার চিওড়া ইউনিয়নের চরপাড়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে মো: ইসমাইল, ডিমাতলী গ্রামের কালা মিয়ার ছেলে মো: ইব্রাহিম, শ্রীপুর ইউনিয়নের বাগৈ গ্রামের আব্দুস সোবহানের ছেলে দেলোয়ার হোসেন, ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা গ্রামের ফসিহ উদ্দিনের ছেলে বাবুল মিয়া, ইদ্রিস মিয়ার ছেলে ফজল মিয়া, জগন্নাথদীঘি ইউনিয়নের দক্ষিণ বেতিয়ারা গ্রামের হাফেজুর রহমানের ছেলে আজাদ হোসেন, আলকরা ইউনিয়নের দক্ষিণ আলকরা গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে নিজাম উদ্দিন, কামাল উদ্দিন, কামাল উদ্দীনের ছেলে মঞ্জু মিয়া, একই গ্রামের বাবুল মিয়ার ছেলে রাজিব, হাজী নাজিম মাস্টারের ছেলে রেজাউল করিম বাবলু ও চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার ভাটিয়ালপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে মোরশেদ আলম।

 

মঙ্গলবার দিবাগত রাত ও বুধবার সারাদিন ব্যাপী অভিযান চালিয়ে  তাদেরকে আটক করা হয়। তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

 

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) ত্রিনাথ সাহা জানান, ‘কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম এর নির্দেশে ও চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমার তত্ত্বাবধানে ও সেকেন্ড অফিসার এসআই নাজমুল হকের নেতৃত্বে ওয়ারেন্ট তামিলের উদ্দেশ্যে উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশের পৃথক টিম মঙ্গলবার রাত থেকে বুধবার দিনব্যাপী অভিযান পরিচালনা করে ১২ আসামীকে আটক করে। আটককৃতদের বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে’।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.