Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

চীনে রাসায়নিক কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩৮ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক

0 42

Get real time updates directly on you device, subscribe now.

চীনের হেনান প্রদেশের আনইয়াং শহরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩৮ জনের মৃত্যু হয়েছে। রাসায়নিক ও অন্যান্য শিল্প পণ্য ব্যবসার সঙ্গে জড়িত একটি কোম্পানিতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সাম্প্রতিক বছরগুলোতে দেশটিতে এ ধরনের বেশ কিছু অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ভিডিও দেখতে সাবস্ক্রাইব করুন এএনবি২৪  ইউটিউব চ্যানেল।

 

শহরের কর্তৃপক্ষ মঙ্গলবার (২২ নভেম্বর) এক বিবৃতিতে জানিয়েছে, এ ঘটনায় আরও দুই জন আহত হয়েছে। সোমবার স্থানীয় সময় সকাল সাড়ে ৯টায় এই আগুন লাগে। প্রায় সাড়ে ৩ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে দমকল বাহিনী।

 

আরও পড়ুন.মালে-ঢাকায় সপ্তাহে ৬ দিন মালদ্বীভিয়ান এয়ারলাইন্স ফ্লাইট পরিচালনা করবে।

রাষ্ট্রীয় সম্প্রচারমাধ্যম সিসিটিভি’র ভিডিও ফুটেজে দেখা যায়, আগুন ঘিরে ধরেছে তিনতলা ওই ভবনটিকে। সেখান থেকে দাউ দাউ থেকে আগুন জ্বলতে ও কালো ধোঁয়া উড়তে দেখা যায়।

 

আগুন নেভানোর পর ঘটনাস্থল খতিয়ে দেখে দমকল বাহিনী। তবে কী কারণে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে তা জানায়নি তারা। সেখানে কতজন কর্মী ছিল তা-ও জানায়নি দমকল বাহিনী।

চীনসহ প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ।

কাইশিনদা নামে ওই কোম্পানির ওয়েবসাইটে বলা হয়েছে, তারা বিভিন্ন ধরনের শিল্প পণ্য পাইকারি কেনাবেচার সঙ্গে জড়িত। তাদের পণ্য তালিকায় বিশেষায়িত রাসায়নিকও রয়েছে।

আপনি আপনার ফেইসবুক পেইজে অটু লাইক বাড়াতে চাইলে এখানে কিল্ক করে রেজিষ্ট্রেশন করুন।

এএনবি২৪ ডট নেট নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকে । তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি

ভিডিও দেখতে সাবস্ক্রাইব করুন এএনবি২৪  ইউটিউব চ্যানেল।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.