খালেদা জিয়াকে বিদেশে সুচিকিৎসা ও মুক্তির দাবীতে মালদ্বীপ বিএনপির প্রতিবাদ সভা

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির  চেয়ারপার্সন বেগম জিয়াকে  বিদেশে চিকিৎসার জন্য অনুমতি না দেওয়ায় প্রতিবাদ করেছে মালদ্বীপ বিএনপি অতি দ্রুত মুক্তি দিয়ে বিদেশে পাঠানো দাবী জানিয়েছে তারা

বিএনপির সকল খবর সবার আগে পেতে আমাদের এএনবি২৪ ডট নেট ইউটিউব চ্যানেলটি।সাবস্ক্রাইব করে যুক্ত হতে এখানে কিল্ক করার অনুরোধ রহিলো

শনিবার( ১৪ অক্টোবর) সন্ধ্যা ছয়টায় মালদ্বীপের রাজধানী মালে সুস্বাদু খাবার নামের একটি হোটেলে  এই দোয়া ও প্রতিবাদ সভাটি অনুষ্ঠিত হয়।

মালদ্বীপ বিএনপি’র সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম এর  সঞ্চালনায়, দোয়া ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন। মালদ্বীপ বিএনপি’র সভাপতি মো. খলিলুর রহমান।

 আরও পড়ুন খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে মালদ্বীপ বিএনপির দোয়া-মাহফিল

তিনবারের  সাবেক প্রধানমন্ত্রী  ও বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম  খালেদা জিয়ার শারীরিক অবস্থাকে আশঙ্কাজনক উল্লেখ করে অবিলম্বে তাকে বিদেশে উন্নত চিকিৎসা দেওয়ার  জন্য  দাবি জানিয়েছে মালদ্বীপ বিএনপির সভাপতি।অন্যথায় যে কোনো দুর্ঘটনার জন্য সরকারকে সম্পূর্ণ দায়দায়িত্ব নিতে হবে। নিশি রাতের ভোট চোর সরকার বিএনপি চেয়ারপার্সন বেগম জিয়ার প্রতি অমানবিক নিষ্ঠুর আচরনে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ।

সভাপতি বলেন, জনপ্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা ফরমায়েসি রায়ে বন্দি করে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে সরকার। বাংলাদেশের জনগণ, বিদেশি রাষ্ট্র ও দেশে বিদেশের বিশিষ্ট ব্যক্তিবর্গ এমনকি আ.লীগেরও কিছু নেতার দাবী করেন বিএনপির চেয়ারপার্সন বেগম জিয়াকে তার মৌলিক অধিকার বিদেশে চিকিৎসা সেবার জন্য অনুমতি পাওয়া ।

আরও পড়ুন, আহমেদ আলী মুকিব এর সাথে মালদ্বীপ বিএনপি’র ভার্চুয়ালি বৈঠক

প্রতিবাদ সভায় বক্তব্য প্রদান করেন, মালদ্বীপ বিএনপির সহ সভাপতি, আলতাফ হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক,শরিফুল ইসলাম, যুগ্ম সম্পাদক রবিউল আলম, প্রচার সম্পাদক খলিলুর রহমান শাহাজি,ক্রিয়া সম্পাদক, মামুন মিয়া,মালদ্বীপ বিএনপি সদস্য, মাহফুজুর রহমান।

বক্তারা অবিলম্বে শেখ হাসিনা সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, দুর্নীতি দুঃশাসনের প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসা, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সকল নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করে এক দফা দাবি বাস্তবায়নেরও আহবান জানান।

বিএনপির সকল খবর সবার আগে পেতে আমাদের এএনবি২৪ ডট নেট ফেইসবুক পেইজ যুক্ত হতে এখানে কিল্ক করার অনুরোধ রহিলো

প্রতিবাদ সভা শেষে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা ফিলিস্তিন সহ  সারা বিশ্বের মুসলমানদের শান্তি কামনায় করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ মাসুম বিল্লাহ।

প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন- মালদ্বীপ বিএনপি’র সহ-সভাপতি  এরশাদ মোল্লা, আলমগীর মজুমদার,বিল্লাল হোসেন,  যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হোক,খাইরুল  আমিন, মোহাম্মদ  হালিম, জয়নাল আবেদীন, মোহাম্মদ আলি,পিয়াস হাসান, আব্দুল কাদের, আবুল কালাম, মনির হোসেন সহ, বিএনপি ও সহযোগী সংগঠন গুলো নেত্রীবৃন্দ।