কুমিল্লা -৫ আসনে কেটলি প্রতীক নিয়ে নির্বাচনের মাঠে এম এ জাহের 

 

, কুমিল্লা প্রতিনিধি।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা -৫ (বুড়িচং -ব্রাহ্মণপাড়া) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে  ব্রাম্মণপাড়া উপজেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু জাহের কেটলি  প্রতীক নিয়ে নির্বাচন করছেন। ২০ ডিসেম্বর সন্ধ্যায় কেটলি  প্রতীকের সমর্থনে বুড়িচং উপজেলার ৬ নং ষোলনল ইউনিয়নের পয়াত সমিতির মার্কেট মাঠে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সাবেক চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে ও প্যানেল চেয়ারম্যান মোঃ বাদল খাঁ এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, ব্রাম্মণপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কেটলি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোঃ আবু জাহের।

বক্তব্য রাখেন, বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আখলাক হায়দার,সাহেবাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  মনির হোসেন সরকার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু তৈয়ব অপি, মোঃ জাহাঙ্গীর আলম, মোস্তফা খান,ময়নাল পুলিশ, মোঃ কবির হোসেন মাষ্টার, আবদুল বারেক মাষ্টার, মোঃ আবুল খায়ের, মোঃ আলমগীর হোসেন, মোঃ মনির হোসেন, তাজুল ইসলাম।

মাঠপর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়- বিএনপি নির্বাচনের মাঠে না থাকায় কুমিল্লা -৫(বুড়িচং -ব্রাহ্মণপাড়া) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে শক্ত অবস্থানে আছেন সাবেক ব্রাম্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু জাহের। এবারের ভোটে এ আসনের জনগণ স্বতন্ত্র প্রার্থীকে বেছে নেবে- এমন মন্তব্য করেন স্থানীয় সাধারণ মানুষ। আলহাজ্ব মোঃ আবু জাহের  নির্বাচন করায় স্থানীয় জনগণ অনেকটা আপ্লুত ও উজ্জীবিত। জনগণের এ আবেগের প্রতি সম্মান ও ভালোবাসা প্রকাশের জন্য আমি নির্বাচনে অংশগ্রহণ করেছি। আমার ভাই সাবেক ব্রাম্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান, মরহুম  আবু তাহের যিনি বুড়িচং -ব্রাহ্মণপাড়া এলাকার সকলের সুখে – দুঃখে ব্যথিত ছিলেন এবং আপনাদের ভালবাসায় সিক্ত ছিলেন।  তিনি অত্যন্ত সুনামের সঙ্গে মানুষের জন্য নির্মোহভাবে কাজ করে গেছেন। নতুন প্রজন্মের রাজনীতিবিদ হিসেবে আমি এ আসনের সাধারণ মানুষের জন্য নির্মোহ ও নিরলসভাবে কাজ করতে চাই। আমি সাধারণ মানুষের ভালোবাসা পেয়েই নির্বাচনে অংশগ্রহণ করছি। আপনাদের দোয়া ও সমর্থন কামনা করছি।